সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় রিকশাভ্যান যাত্রী নিহত

0
278

সৈয়দপুর প্রতিনিধি :
নীলফামারীর সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় আবুল কাশেম (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এসময় রফিকুল ইসলাম (৩৬) ও আবুল কালাম (২৬) মারাত্মক আহত হন। আজ বুধবার বিকেলে সৈয়দপুর – নীলফামারী বাইপাস সড়কের মরিয়ম চক্ষু হাসপাতালের সামনে ওই দূর্ঘটনা ঘটে। নিহত আবুল কাশেম সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের দক্ষিণ সোনাখুলী গ্রামের মৃত. তছিম উদ্দিনের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সৈয়দপুর- নীলফামারী বাইপাস সড়কের মরিয়ম চক্ষু হাসপাতালের সামনে দিনাজপুরগামী একটি কার্ভার্ড ভ্যানের (ঢাকা মেট্রো-
-ন-১৩-৭৯৫৪) সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারি চালিত রিকশাভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে রিকশাভ্যানের চালক রফিকুল ইসলাম এবং যাত্রী আবুল কাশেম ও তার ছেলে আবুল কালাম গুরুতর আহত হয়। এ ঘটনার পর আশপাশের লোকজন এ আহতদের উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেওয়ার পথে রিকশাভ্যান যাত্রী আবুল কাশেমের মৃত্যু হয়। সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খান সড়ক দূর্ঘটনায় ব্যাটারিচালিত রিকশাভ্যানের এক যাত্রীর নিহতের বিষয় নিশ্চিত করে জানান, দূর্ঘটনা কবলিত কাভার্ড ভ্যানটি আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here