পুলিশের অভিযানে ১৫০বোতল ভারতীয় অফিসাস চয়েজ মদ ও গাড়ি জব্দ,পলাতক দুই

0
166

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা সীমান্তে পুলিশের অভিযানে ১৫০বোতল ভারতীয় অফিসাস চয়েজ মদের বোতল ও একটি হিরো একশত সিসি মটর সাইকেল জব্ধ করেছে পুলিশ। এর আনুমানিক মূল্য দু লাখ টাকা। এঘটনার সাথে জড়িত অজ্ঞাত দুজন পলাতক রয়েছে।
বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার বাদাঘাট ইউনিয়নের ডালার পাড় এলাকা থেকে বাদাঘাট পুলিশ ফাড়ির ইনচার্জ অভিযান চালিয়ে জব্দ করে।
পুলিশ সুত্রে জানাযায়,উপজেলার বাদাঘাট ইউনিয়নে বাদাঘাট পুলিশ ফাড়ির ইনচার্জ এস আই জয়নাল আবেদীনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে ওয়ারেন্ট অভিযান পরিচালনার সময় ইউনিয়নের বিন্নাকুলি বাজার থেকে দক্ষিণ মোকসুদপুর সীমান্ত এলাকায় যাওয়ার পথে দিয়ে ভোর রাতে ঢালারপার পাকা রাস্তা ক্রস করার সময় বিপরীত দিক থেকে আসে একটি মোটরসাইকেল দ্রুত গতিতে যাওয়ার সন্দেহ হলে থামানোর চেষ্টা করলে। ঐ মোটরসাইকেল চালক ও আরোহী কিছু দূর গিয়ে রাস্তার পাশে একটি মটর সাইকেলসহ চারটি ছালা দিয়ে মোড়ানো কাঠুন রক্ষিত অফিসাস চয়েজ ১৮০এম এল বোতল ১৩০টি এবং ৩৭৫ এম এল ২০টি কাচের বোতল ও ব্যবহৃত মটরসাইকেল ফেলে পালিয়ে যায়।
এঘটনার সত্যতা নিশ্চিত করে বাদাঘাট পুলিশ ফাড়ির ইনচার্জ এস আই জয়নাল আবেদীন। তিনি জানান,দুজন পলাতক রয়েছে। বিশেষ ক্ষমতা আইনে মামলা পক্রিয়াধিন।
সহকারী পুলিশ সুপার(তাহিরপুর সার্কেল)মোঃ শাহিদুর রহমান জানান,এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here