বান্দরবানে সন্ত্রাসী হামলায় সেনা সদস্য নিহত

0
165

খবর ৭১: বান্দরবানের রুমা উপজেলায় সেনাবাহিনীর একটি টহল দলকে লক্ষ্য করে গুলি চালিয়েছে সশস্ত্র সন্ত্রাসীরা। এতে এক সেনাসদস্য ও তিন সন্ত্রাসী নিহত হয়েছেন। আহত হয়েছেন অপর এক সেনাসদস্য।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সকালে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানিয়েছে।

সেনা সূত্রে জানা গেছে, বুধবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে রুমা উপজেলার বথিপাড়া এলাকায় সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য জনসংহতি সমিতির (জেএসএস) সদস্যদের সঙ্গে বান্দরবানের রুমা জোনের একটি সেনা টহল দলের গোলাগুলির ঘটনা ঘটে। নিহত সেনাসদস্যের নাম হাবিবুর রহমান। নিহত এ সিনিয়র ওয়ারেন্ট অফিসার ওই টহল দলের কমান্ডার ছিলেন।

বান্দরবান সেনা রিজিয়ন সূত্রে জানা যায়, বুধবার (২ ফেব্রুয়ারি) দিবাগত রাতে বান্দরবান রিজিয়নের অন্তর্গত রুমা জোনে নিয়োজিত ২৮তম বাংলাদেশ ইনফেন্ট্রি রেজিমেন্টের সিনিয়র ওয়ারেন্ট অফিসার হাবিবুর রহমানের নেতৃত্বে একটি টহল দল বথিপাড়া এলাকায় পৌঁছালে সন্ত্রাসীরা তাদের লক্ষ্য করে গুলি চালায়। এতে সিনিয়র ওয়ারেন্ট অফিসার হাবিবুর রহমানের মাথায় ও অপর সেনাসদস্য ফিরোজের পায়ে গুলিবিদ্ধ হয়। এসময় সেনাসদস্যদের পাল্টা গুলিতে তিন জেএসএস সদস্য নিহত হন।

গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই সেনা কর্মকর্তা হাবিবুর রহমান মারা যান। আহত অপর সেনাসদস্য ফিরোজকে চট্টগ্রামের সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এসময় ঘটনাস্থল থেকে সন্ত্রাসীদের একটি সাব-মিশিনগান, ২৭৫ রাউন্ড তাজা গুলি, ৩টি ম্যাগাজিন, ৩টি গাদা বন্দুক, ৫ রাউন্ড গাদা বন্দুকের গুলি, ৫টি মোবাইল ফোন, নগদ ৫২ হাজার ৯০০ টাকা জব্দ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here