মেয়ের জন্য বড় সিদ্ধান্ত নিয়ে নিলেন প্রিয়াংকা!

0
224

খবর৭১ঃ প্রিয়াংকা চোপড়া ও নিক জোনাস দম্পতি সম্প্রতি প্রথম সন্তানকে পৃথিবীতে স্বাগত জানিয়েছেন। সারোগেসি পদ্ধতির মাধ্যমে মেয়েসন্তানের মা হয়েছেন সাবেক বিশ্বসুন্দরী।

প্রথম মাতৃত্বের স্বাদ নেওয়া প্রিয়াংকা নতুন অতিথির আগমনে পুলকিত। বিটাউনে গুঞ্জন ছড়িয়েছে যে, প্রিয়াংকা বড় সিদ্ধান্ত নিতে যাচ্ছেন। আপাতত বাসায়ই সন্তানকে সময় দিতে চান তিনি। এ কারণে বহুল আলোচিত জে লে জারা সিনেমা ছেড়ে দেওয়ার মতো সিদ্ধান্তও নাকি নিয়েছেন এ নায়িকা।
বলিউড হাঙ্গামার খবরে বলা হয়েছে, তারকাবহুল এ সিনেমাটি পরিচালনা করছেন বলিউডেন বিখ্যাত পরিচালক ফারহান আকতার। এ ছবিতে প্রিয়াংকাকে সঙ্গে অভিনয় করার কথা রয়েছে ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাটের। এ তিন নায়িকাকে এক ফ্রেমে দেখতে পাওয়ার অপেক্ষায় তাদের দর্শকরা।
বলিউড হাঙ্গামার প্রতিবেদনে জানা গেছে, এখন মেয়েকে নিয়েই সময় কাটাতে চান প্রিয়াংকা চোপড়া। তাই এখন আপাতত সব কাজ থেকে বিরত থাকতে চান এই অভিনেত্রী।

২২ জানুয়ারি টুইট করে প্রিয়াংকা সন্তান হওয়ার খবর দিয়ে জানান, আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, সারোগেসি পদ্ধতিতে আমরা মা-বাবা হয়েছি। বিশেষ মুহূর্তে আমরা ব্যক্তিগত গোপনীয়তা রক্ষা করতে চাই। এ সময়টায় আমরা পরিবারকে সময় দিতে চাই।

এই টুইটের পর প্রিয়াংকা ছবিটি ছেড়ে দেওয়ার গুঞ্জন চাউর হয়।

প্রিয়াংকা চোপড়া যদি ছবিটি থেকে সরে দাঁড়ান তা হলে তার পরিবর্তে অন্য কাউকে নেওয়ার বিষয়ে ভাবছেন নির্মাতারা। যদিও বা এসব বিষয়ে এখনও পর্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।
এদিকে প্রিয়াংকার ঘনিষ্ঠ একটি সূত্রের বরাত দিয়ে বুধবার টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে যে, নায়িকা ছবিটি ছাড়ছেন না। গুঞ্জনটি একেবারেই ভিত্তিহীন বলে উল্লেখ করা হয়েছে প্রতিবেদনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here