খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবীতে সৈয়দপুরে বিএনপি’র বিক্ষোভ ও স্মারকলিপি পেশ

0
39

মিজানুর রহমান মিলন
সৈয়দপুর :

বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবীতে নীলফামারীর সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি’র পক্ষ থেকে স্মারকলিপি দেওয়া হয়েছে। কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে আজ বুধবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার মো.শামীম হুসাইনের হাতে জেলা প্রশাসক বরাবরে দেয়া স্মারকলিপিটি তুলে দেন বিএনপি নেতৃবৃন্দ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি’র রংপুর বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, সৈয়দপুর জেলা বিএনপি’র আহ্বায়ক আলহাজ্ব অধ্যক্ষ আব্দুল গফুর সরকার,যুগ্ম আহবায়ক শামসুল আলম, জিয়াউল হক জিয়া, সদস্য সচিব পৌর কাউন্সিলর শাহীন আকতার শাহীন, বিএনপি নেতা আব্দুল খালেক, শফিকুল ইসলাম জনি, শরিফুল ইসলাম,
কাজী একরামুল হক, মনোয়ার হোসেন, আনিসুল হক চৌধুরী, পৌর বিএনপির সদস্য সচিব পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক এম এ পারভেজ লিটন, জেলা যুবদল সভাপতি আনোয়ার হোসেন প্রামানিক, সাধারণ সম্পাদক তারিক আজিজ, ছাত্রদল সভাপতি রেজওয়ান আক্তার পাপ্পু, ছাত্রনেতা আবু নাসিম মিঠু প্রমুখ। এরআগে শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কস্থ দলীয় কার্যালয় থেকে কেন্দ্রীয় বিএনপির রংপুর বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেকের নেতৃত্বে দলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা কার্যালয়ে যান। এসময় সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তারা বলেন, জনগণের প্রয়োজনে আইন সংশোধন করা হয়। অথচ আইনের দোহাই দিয়ে তিনবারের সফল প্রধানমন্ত্রী ও বৃহৎ রাজনৈতিক দলের নেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যে মামলায় সাজানো রায় দিয়ে কারান্তরীন করে রেখেছে। সেখানে তাকে বিনা চিকিৎসায় মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে বর্তমান সরকার।
বক্তারা বলেন খালেদা জিয়ার কিছু হলে কঠিন পরিস্থিতির জন্য এর দায় সরকারকে নিতে হবে। তাই অনতিবিলম্বে আপোষহীন দেশনেত্রীর সুচিকিৎসার ব্যবস্থা করার জন্য সরকারের প্রতি আহবান জানান। সমাবেশ শেষে জেলা প্রশাসক বরাবরে ইউএনওর মাধ্যমে স্মারকলিপি প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here