আসন্ন ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন চান জাকির হোসেন

0
30

আব্দুল আওয়াল, মদন : আসন্ন মদন উপজেলার ২নং চানগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়াই করতে সাধারণ ভোটারের সমর্থন নিয়ে নৌকা প্রতীকে মনোনয়ন চান মদন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক মোঃ জাকির হোসেন।

মোঃ জাকির হোসেন চানগাঁও গ্রামের মড়ল বাড়ির মৃত. বীর মুক্তিযোদ্ধা আব্দুল রহিমের বড় ছেলে। তিনি ছাত্র জীবনে ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত হোন। ছিলেন ইউনিয়ন ও উপজেলা ছাত্রলীগের বিভিন্ন পদে। আওয়ামীলীগের দুর্দিনে ছিলেন রাজ পথে। সামনে থেকে দিয়েছেন নেতৃত্ব। তার বলিষ্ঠ কন্ঠের জন্য তাকে স্লোগান মাষ্টারের উপাধি দেওয়া হয়। বর্তমানে তিনি মদন উপজেলা যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও মদন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক হিসাবে দায়িত্ব পালন করছেন। তার নেতৃত্বে মদন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড একটি শক্তিশালী ইউনিটে পরিণত হয়েছে। তার বলিষ্ঠ নেতৃত্বের কারণে তিনি ইতিমধ্যে সকল মুক্তিযোদ্ধাদের আস্থা ও বিশ্বাসের প্রতীক হয়ে ওঠেছেন। জাতির শ্রেষ্ট সন্তান বীর মুক্তিযোদ্ধাগণও চান তাদের সন্তান জাকির হোসেনকে যেন আসন্ন ২নং চানগাঁও ইউপি নির্বাচনে আ.লীগের মনোনয়ন দেওয়া হয়।

২নং চানগাঁও ইউনিয়ন বাসীর সাথে মোঃ জাকির হোসেনের রয়েছে আত্মার সম্পর্ক। ইউনিয়ন বাসীর সাধারণ মানুষের বিপদে আপদে তাকে পাওয়া যায় সবার আগে। তাই ইউনিয়ন বাসীর সাধারণ মানুষের আস্থা ও বিশ্বাসের আরেক নাম মোঃ জাকির হোসেন। তাই ইউনিয়ন বাসী তাকে আসন্ন ২নং চানগাঁও ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী হিসাবে দেখতে চায়।

জাকির হোসেন চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ গ্রহণের আশাব্যক্ত করে ডিজিটাল প্রচারণার পাশাপাশি ভোটারসহ সকলের দোয়া কামনা করে আসছেন। অবশেষে সাধারণ ভোটাররা তাকে আসন্ন ইউপি নির্বাচনে ২নং চানগাঁও ইউনিয়নে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী হিসেবে মাঠে কাজ করার পরামর্শ দেন। এলাকাবাসীর এমন পরামর্শ পেয়ে তিনি ভোটারদের ধারে ধারে ঘুরে দোয়া ও সমর্থন কামনা করে মাঠ চষে বেড়াচ্ছেন।

২নং চানগাঁও ইউনিয়নের নৌকার মনোনয়ন প্রত্যাশী মোঃ জাকির হোসেন বলেন, ইউনিয়নবাসীর মনে-প্রাণে চাওয়া আমি যেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করতে সম্মত হই। তাই আপামর জনতার চাহিদা রক্ষা করতে আমি নৌকার মনোনয়ন প্রত্যাশা করছি। তিনি আরও বলেন- আমার দৃঢ় বিশ্বাস আমার ইউনিয়নের নৌকা প্রেমী সাধারণ জনগনের চাহিদা পূরণে আমাকে আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগের তথা নৌকা মনোনয়ন দাতাগন আমাকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ গ্রহণের সুযোগ করে দিবেন। আসন্ন ইউপি নির্বাচনে মনোনয়ন দাতাগন ত্যাগী নেতাদের মূল্যয়ন করবেন বলে তিনি আশা ব্যক্ত করেন ।

এ বিষয়ে ২নং চানগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ ও যুবলীগের বেশ কয়েকজন নেতাকর্মী ও নৌকা প্রেমী সাধারণ ভোটারদের সাথে কথা হলে তারা বলেন, জাকির হোসেন ছাত্রজীবন থেকে আওয়ামী রাজনীতির সাথে যুক্ত রয়েছেন। আওয়ামীলীগের দুর্দিনে জেল হাজতসহ ভিন্ন অত্যাচার ও নির্যাতনের স্বীকার হয়েছেন। তার পরও আওয়ামীলীগে ছেড়ে যান নি। তাই আমরা আশা করছি এমন ত্যাগী নেতাকে নৌকা প্রতীক দিলে বিজয় সুনিশ্চিত হবে ইনশাআল্লাহ। তারা আরো বলেন, আমাদের চানগাঁও ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে এ পর্যন্ত আমরা বিজয়ী হতে পারি নি। তাই জাকির হোসেনকে নৌকা প্রতীক দিলে আমরা বিজয়ী হতে পারব বলে আশা করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here