শৈলকুপায় জমি নিয়ে সংঘর্ষে নিহত এক

0
12

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ

কুপিয়ে কুপিয়ে নিজের ভাইকে খুন করল ভাই। এ দৃশ্য ঝিনাইদহের শৈলকুপার ত্রিবেণী ইউনিয়নের শিতালীডাঙ্গা গ্রামের। আর খুণের কারণ জমি নিয়ে বিরোধ। এ ঘটনায় আহত হয়েছে আরোও একজন।

ঘটনার বিবরনে জানা গেছে, জমি নিয়ে বিরোধে আপন ভাই দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে নির্মম ভাবে হত্যা করে আপন ভাই আজিবর শেখ(৬০) কে। এসময় গুরুতর আহত হয় আজিবর শেখের ছেলে শাহাদৎ শেখ।
সোমবার দুুপুরে উপজেলার ১নং ত্রিবেণী ইউনিয়নের শিতালীডাঙ্গা গ্রামে এ হামলার ঘটনা।
কোপানোর পর মুমুর্ষ অবস্থায় আজিবর শেখকে প্রথমে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে এরপর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সোমবার রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।
নিহত আজিবর শেখ শিতালীডাঙ্গা গ্রামের ইয়াকুব শেখের ছেলে।

নিহত আজিবর শেখের জামাই তুহিন মন্ডল জানান, তার শ্বশুর আজিবর শেখের সাথে আপন ভাই দুলাল শেখের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে।

এ ঘটনাকে কেন্দ্র করে নিজ বাড়ির আঙ্গিনায় দুলাল শেখ ও তার দুই ছেলে নাজমুল শেখ ও লালন শেখ দেশীয় অস্ত্র দিয়ে আজিবর শেখ ও তার ছেলে শাহাদৎ শেখকে কুপিয়ে মুমুর্ষ অবস্থায় ফেলে রাখে।
স্থানীয়রা, আজিবর শেখ কে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ও ছেলে শাহাদৎ শেখকে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
আজিবর শেখের অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে সোমবার রাত সাড়ে ১০টায় চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম সাংবাদিকদের বলেন, জমি নিয়ে বিরোধে শিতালীডাঙ্গা গ্রামে একব্যক্তি নিহত হয়েছে।

গ্রামটিতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here