ভারতীয় হাইকমিশনে কর্মরত কর্মকর্তাদের আসবাবপত্রের মধ্যে থেকে বিদেশি মদ ও বিয়ার উদ্ধার

0
169

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : ভারতীয় হাইকমিশনে কর্মরত কর্মকর্তাদের আসবাবপত্রের মধ্যে থেকে ২৮ বোতল বিদেশি মদ ও ১২ ক্যান বিয়ার উদ্ধার করেছেন বেনাপোল কাস্টমস কর্মকর্তারা। বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনের ডেপুটি ডিরেক্টর প্রদীপ কুমার, অ্যাটাচি লোকনাথ চ্যাটার্জি ও স্টাফ মেম্বার শুভদীপ চক্রবর্তীর ভারতে বদলি হওয়ায় বেনাপোল দিয়ে তাদের আসবাবপত্র নিয়ে যাওয়ার সময় কাস্টমস তল্লাশীর একপর্যায়ে আসবাবপত্রের মধ্যে থেকে এ মাদক উদ্ধার হয়।

বুধবার( ২৫ আগস্ট) বিকেলে বেনাপোল কাস্টমস হাউসের ডেপুটি কমিশনার ড. নিয়ামুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। বলেন, উদ্ধারকৃত বিদেশি মদ ও আসবাবপত্রের ট্রাকটি বেনাপোল কাস্টমস হাউসে নেওয়া হয়েছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের ও বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনকে চিঠি দিয়ে জানানো হবে এবং পরবর্তীতে কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

কাস্টমস সুত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় আসবাবপত্র বোঝায় ট্রাকটি বেনাপোল চেকপোস্টে এসে পৌছালে কাস্টমস কর্মকর্তারা সেগুলো পরীক্ষন করে। এসময় ভারতীয় হাইকমিশনে কর্মরত ডেপুটি ডিরেক্টর প্রদীপ কুমারের আসবাবপত্রের মধ্যে থেকে ২০ বোতল বিদেশি মদ এবং অ্যাটাচি লোকনাথ চ্যাটার্জির আসবাবপত্রের মধ্যে থেকে ০৮ বোতল বিদেশি মদ ও ১২ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। পরে, কাস্টমস কর্মকর্তারা মদ ও আসবাবপত্র বোঝাই ট্রাকটি নিজেদের হেফাজতে কাস্টম হাউসে নিয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here