মদনে বাক্সবন্দি নমুনা; উদ্বিগ্ন করোনায় আক্রান্ত পরিবার

0
210

আব্দুল আওয়াল, মদন থেকেঃ মদন স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা গত কয়েক দিন যাবত বাক্সবন্ধি থাকায় করোনায় আক্রান্ত পরিবার গুলো উদ্বিগ্ন হয়ে পড়েছে। অন্যদিকে নমুনা দেয়া নিয়েও আগ্রহ হারাচ্ছে জনগণ। এতে সচেতন মানুষ নানারকম আতষ্কে ভূগছে।

এমন সংবাদের প্রেক্ষিতে ১৪আগষ্ট শনিবার সরজমিনে মদন স্বাস্থ্য কেন্দ্রের করোনা নমুনা ইউনিটে গেলে গত ০৩ আগষ্ট থেকে ১৪ আগষ্ট পর্যন্ত সংগ্রহকৃত ৬৫টি নমুনা ভর্তি বাক্স
দেখতে পাওয়া যায়। মেডিকেল টেকনোলজিষ্ট (ল্যাবঃ) মৌসুমী খান রত্মা জানান, নমুনা সংগ্রহ করে কর্তৃপক্ষকে অবগত করেছি। কিন্তু কর্তৃপক্ষ তা প্রেরণ করছে না।
এ ব্যাপারে ভূক্তভোগী ব্যাংক এশিয়ার সিনিয়র এসএআরও সৈকত বণিক জানান, আমি গত ৭ জুলাই করোনায় আক্রান্ত হই। গত ২২ জুলাই আবার দ্বিতীয় নমুনা দেয়ার পর অদ্যবধি কোন রিপোর্ট পাইনি। ফলে আমি অফিসিয়াল সকল প্রকার কাজকর্ম থেকে বঞ্চিত হচ্ছি। এ নিয়ে
আমার পরিবার ও সহকর্মীরা আতঙ্কে আছেন। কবে ফলাফল পাব এ দুশ্চিন্তায় আছি।

এ ব্যাপারে স্বাস্থ্য প্রশাসক ডাঃ হাসানুল হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আরটি পিসিয়ার রিপোর্ট মূলত যারা বিদেশ গামী আছে তাদের ক্ষেত্রে প্রয়োজন পড়ে।
তবে র‌্যাপিড এন্টিজেন রিপোর্ট নিয়মিত হচ্ছে।
নেত্রকোনা সিভিল সার্জন ডাঃ মোঃ সেলিম মিয়া জানান, মদন স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনার নমুনা প্রেরণের বিষয়টি আমার জানা ছিল না। করোনো টেস্টের নমুনা যথাসময়ে প্রেরণ না করলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here