হেলেনা জাহাঙ্গীর আটক

0
550

খবর৭১ঃ আওয়ামী লীগের নারী ও শিশু বিষয়ক উপকমিটি থেকে সদ্য পদ হারানো এফবিসিসিআইর পরিচালক হেলেনা জাহাঙ্গীরকে বিপুল পরিমাণ মাদক ও হরিণের চামড়াসহ গ্রেপ্তার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (২৯ জুলাই) দিবাগত রাত ১২টার দিকে হেলেনার গুলশানের ৫ নম্বর সড়কের ৩৬ নম্বর বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। ৫ তলা এ ভবনের বি-৫ নম্বর ফ্ল্যাটে তিনি থাকতেন।

এ তথ্য নিশ্চিত করেছেন অভিযানে থাকা র‍্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এর আগে বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত ৮টার দিকে গুলশানের বাসায় অভিযান শুরু করে র‍্যাব। অভিযানের ২ ঘণ্টার মাথায় র‍্যাবের নারী সদস্যরা তার বাসায় প্রবেশ করেন।

র‍্যাব সূত্র জানায়, অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ অবৈধ জিনিস উদ্ধার করা হয়েছে। কোথা থেকে এই মাদক আসলো সেসব বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। এজন্য তাকে র‍্যাব সদরদফতরে নেয়া হবে।

সম্প্রতি আওয়ামী লীগের নামের সঙ্গে মিল রেখে নাম সর্বস্ব সংগঠন ‘চাকুরিজীবী লীগ’ এর সভাপতি হিসেবে হেলেনা জাহাঙ্গীরের নাম আসে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচিত-সমালোচিত হন তিনি।

এরপরেই তাকে উপ-কমিটির পদ থেকে অব্যাহতি দেওয়া হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারিত তার সাম্প্রতিক কর্মকাণ্ড সংগঠনের নীতিবহির্ভূত হওয়ায় তার বিরুদ্ধে এমন পদক্ষেপ নেয় আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটি।

হেলেনা জাহাঙ্গীর কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ছিলেন। সেখান থেকেও তাকে অব্যাহতি দেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here