নুসরাতের নৈতিকতা নিয়ে বড়সড় প্রশ্ন!

0
29

খবর৭১ঃ টলিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান মা হতে চলেছেন। কিন্তু বাবা কে? নায়িকার স্বামী নিখিল জৈন ইতোমধ্যে জানিয়ে দিয়েছেন, ওই সন্তানের বাবা তিনি নন। কারণ, গত ছয় মাসেরও বেশি সময় ধরে তিনি নুসরাতের থেকে আলাদা থাকছেন। তাই জোর গুঞ্জন, অভিনেত্রীর পেটের সন্তান তার বর্তমান প্রেমিক যশ দাশগুপ্তের।

এদিকে, নুসরাতের মা হওয়ার খবর প্রকাশ হতেই তার নৈতিকতা নিয়ে উঠেছে বড়সড় প্রশ্ন। তিনি টলিউড ইন্ডাস্ট্রির একজন স্বনামধন্য অভিনেত্রী, আবার বশিরহাটের সংসদ সদস্য। স্বামী নিখিল জৈনের সঙ্গে দূরত্ব এবং যশ দাশগুপ্তের সঙ্গে লিভ ইন সম্পর্ক, এসব মিলিয়ে তলানিতে নায়িকার তারকা ও সাংসদ ইমেজ।

শুক্রবার নুসরাতের মা হওয়ার খবর প্রকাশ হতেই তা নিয়ে শোরগোল শুরু হয়ে যায়। যা এখনো চলছে। সোশ্যাল মিডিয়ায় নুসরাত নিজেই মা হওয়ার খবর জানান। কিন্তু তাকে শুভেচ্ছা জানানো তো দূরে থাক, নানা জনের নানা কটাক্ষ আর কুকথা তীরবেগে ধেয়ে আসছে সাংসদ অভিনেত্রীর দিকে। যদিও সে সবের কোনো জবাব দেননি তিনি।

তবে মুখ খুলেছেন অভিনেত্রীর স্বামী নিখিল জৈন। সাংবাদমাধ্যমকে নিখিল সাফ জানিয়ে দিয়েছেন, নুসরাতের মা হওয়ার খবর তিনি জানেন না। তার কথায়, ‘এই খবর আমার কাছে আসেনি। আসার পথও বন্ধ। ছয় মাস হয়ে গেল আমরা একে-অন্যের থেকে আলাদা থাকি।’

নুসরাতকে শুভকামনা জানিয়ে নিখিল আরও বলেন, ‘এখন যে নতুন সঙ্গীর সঙ্গে ও আছে, তার সঙ্গেই ভালো থাকুক। ঈশ্বর ওদের মঙ্গল করুন। গত ছয় মাস ওর সঙ্গে বা ওর পরিবারের সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। আমি একজন সাধারণ মানুষ। আমার পরিবারের মূল্যবোধ নিয়ে আমি ভালো আছি।’

প্রসঙ্গত, নিখিলকে ভালোবেসে বিয়ে করেছিলেন নুসরাত। ২০১৯ সালের ১৯ জুন তুরস্কে হয়েছিল তাদের বিয়ের অনুষ্ঠান। নিখিলের প্রথম হলেও এটি নুসরাতের দ্বিতীয় বিয়ে। যদিও এই বিয়ের কোনো রেজিস্ট্রেশন হয়নি। পরিবারের সঙ্গে লড়াই করে নুসরাতকে বিয়ে করেছিলেন নিখিল। সেই নিখিলকে ছেড়ে এখন নতুন প্রেমে নায়িকা। আবার মাও হতে চলেছেন।

গুঞ্জন রয়েছেন, নুসরাতের নয়া প্রেমিক অভিনেতা যশ দাশগুপ্তের কারণেই নিখিলের সঙ্গে তার দূরত্ব বাড়তে থাকে। গত বছর একটি ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়ে মন দেয়া-নেয়া করেন যশ-নুসরাত। এই সম্পর্কের কথা জেনেই দিল্লিতে নিজের বাড়িতে গিয়ে থাকতে শুরু করেন নিখিল। নুসরাত থাকতে শুরু করেন তার বালিগঞ্জের বাড়িতে। সেখানে নাকি তার নয়া প্রেমিক যশ দাশগুপ্তের নিয়মিত যাতায়াত রয়েছে।

যশ-নুসরাতের প্রেম প্রথম প্রকাশ্যে আসে চলতি বছরের জানুয়ারির একেবারে শুরু দিকে। সে সময় যশকে নিয়ে রাজস্থানে আজমীর শরীফের দরগায় যান নুসরাত। সেই ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে সঙ্গেই ভাইরাল। শোনা যায়, দুজনের নতুন পথচলা যাতে সুখের হয়, সেই আশীর্বাদ নিতে আজমীর শরীফে গিয়েছিলেন যশ-নুসরাত।

উল্লেখ্য, ছয় বছর আগে নুসরাত গোপনে বিয়ের করেছিলেন ভিক্টর ঘোষ নামে একজনকে। দীর্ঘদিন সে খবর গোপনই ছিল। ২০১৯ সালের জানুয়ারিতে আদালতের মাধ্যমে ভিক্টরের সঙ্গে ডিভোর্স হয় নুসরাতের। তখনই তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসে। ওই ডিভোর্স পেতে ভিক্টরকে আদালতের মাধ্যমে মোটা অংকের টাকা ক্ষতিপূরণ দিয়েছিলেন নুসরাত।

সে সময় গুঞ্জন উঠেছিল, এক ব্যবসায়ীর প্রেমে পড়ে ভিক্টরের কাছে ডিভোর্স চেয়েছিলেন অভিনেত্রী। পরে জানা যায়, সেই ব্যবসায়ী আর কেউ নন, নুসরাতের স্বামী নিখিল জৈনই ছিলেন। তাকে ভালোবেসেই ভিক্টরকে ছেড়েছিলেন নায়িকা। এবার যশ দাশগুপ্তকে ভালোবেসে সেই নিখিলকেও ছাড়লেন সাংসদ-অভিনেত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here