বিয়ে করলেন চিত্রনায়ক আসিফ ইমরোজ

0
52

খবর৭১ঃ পরিবারের সদস্যদের উপস্থিতিতে অনেকটা গোপনে বিয়ে সারলেন অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘির প্রথম ছবির ‘তুমি আছো তুমি নেই’-এর নায়ক আসিফ ইমরোজ। কনের নাম রাফসানা আফরিন প্রত্যাশা। গত শুক্রবার কনেদের বাড়ি টঙ্গীর দত্তপাড়ায় আসিফ ও প্রত্যাশার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

আসিফের স্ত্রী প্রত্যাশা একটি বেসরকারি প্রতিষ্ঠানে হেড অব অ্যাকাউন্টস হিসেবে কর্মরত। কনের বাবা টঙ্গী পৌরসভার (বর্তমান গাজীপুর সিটি কর্পোরেশন) ৪৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও সাংস্কৃতিক কমর্অ প্রয়াত জয়নাল আবেদীন। অসংখ্য মঞ্চ ও টিভি নাটকে তিনি অভিনয় করেছেন। টঙ্গীর কাদেরিয়া মিল এলাকায় তার হাতেগড়া একটি নাট্যদল রয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, প্রত্যাশার সঙ্গে আসিফের পরিচয় ফেসবুকের মাধ্যমে। সেই পরিচয় থেকে প্রেম। এরপর দুই পরিবারের সম্মতিতে শুক্রবার হয়ে গেল বিয়ে। পূর্ণতা পেল আরও একটি প্রেমের সম্পর্কের।

২০১৭ সালে একটি সাক্ষাৎকারে আসিফকে নিজের সম্পর্কের ব্যাপারে প্রশ্ন করলে তিনি জানান, ‘এখন একজনের সঙ্গে চলছে। তবে নাম বলা যাবে না। সব কিছু যদি ঠিক থাকে, তাহলে তার সঙ্গেই বিয়েটা হবে আশা করি।’ সেই একজন আসিফের বর্তমান স্ত্রী প্রত্যাশা কি না, সে সম্পর্কে এখনো নিশ্চিত হওয়া যায়নি।

প্রসঙ্গত, ‘সুপার হিরো সুপার হিরোইন’ নামে রিয়েলিটি শোতে অংশগ্রহণের মাধ্যমে মিডিয়া জগতে প্রবেশ করেন আসিফ ইমরোজ। ওই প্রতিযোগিতায় তিনি প্রথম রানার্স আপ হন। এরপর থেকে বিভিন্ন গানের মডেল হিসেবে তিনি কাজ শুরু করেন।

২০১৪ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘দবির সাহেবের সংসার’ ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র জগতে পা রাখেন আসিফ। ওই ছবিতে তার সহশিল্পী ছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এরপর ২০১৮ সালে রায়হান মুজিব পরিচালিত ‘ময়না পাখির সংসার’ ও ড. এলা পরিচালিত ‘কাঁচা লঙ্কা’ নামে দুটি ছবিতে অভিনয় করেন তিনি।

তবে আসিফ ইমরোজ বেশি আলোচিত হয়েছেন চলতি বছরে মুক্তি পাওয়া দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নেই’ ছবির মাধ্যমে। এই ছবিতে তার নায়িকা ছিলেন প্রার্থনা ফারদিন দিঘী। এটিই দীঘির অভিষেক ছবি। ছবিটি তেমন সফলতা না পেলেও প্রশংসিত হয়েছে আসিফের অভিনয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here