বিরামপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময়

0
48

বিরামপুর (দিনাজপুর) সংবাদদাতা: বিরামপুর থানার নবাগত ওসি সুমন কুমার মহন্ত বিরামপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

(২৯মে) শনিবার রাত ৮টায় বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কার্যালয়ে তিনি এ মতবিনিময় ও আলোচনা সভা করেন।

এসময় তিনি প্রেসক্লাবের সকল সাংবাদিক দের সাথে পরিচয় পর্ব শেষ করেন এবং সাংবাদিকদের কাছ থেকে দিক নির্দেশনা ও পরামর্শ মুলক কথা শোনেন। এছাড়াও ওসি সুমন কুমার মহন্ত মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ,ইভটিজিং সহ আইনশৃঙ্খলার রক্ষার জন্য সাংবাদিকদের কাছে সার্বিক সহযোগিতা চান।

এসময় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক মশিহুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন-প্রেসক্লাবের সভাপতি শাহিনুর আলম,সিনিয়র সহ-সভাপতি ডাঃ নুরুল হক, সাবেক সভাপতি আকরাম হোসেন,সাংগঠনিক সম্পাদক মাহাবুর রহমান,সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুল হক মানিক,সিনিয়র সাংবাদিক হাফিজ উদ্দিন সরকার,কার্যনির্বাহী সদস্য ডাঃ মোঃ নুরুল ইসলাম,সাংবাদিক ফরিদ হোসেন ও মিজানুর রহমান প্রমুখ।

উল্লেখ-বিদায়ী ওসি মনিরুজ্জামান গত ২৫ মে দিনাজপুর কোর্টে বদলির পর ঐ দিন পাটগ্রাম থানা হতে বিরামপুর থানায় যোগদান করেন ওসি সুমন কুমার মহন্ত। গাইবান্দা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় পৌরসভার মধ্যে
তার বাড়ি।

এছাড়াও থানার তদন্ত (ওসি) মতিয়ার রহমান, সাব-ইন্সেপ্টর এরশাদ মিয়া,বিরামপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য ও প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here