স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের মা আর নেই: শোক

0
236

খবর৭১ঃ ৭১ঃ স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপনের মা ফৌজিয়া মালেক আর নেই। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় রাজধানীর এ.এম.জেট হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল ৮৪ বছর।বিষয়টি নিশ্চিত করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের কর্মকর্তা মাইদুল ইসলাম প্রধান।

তিনি বলেন, ‘বয়সজনিত রোগে আগে থেকেই ভুগছিলেন তিনি। গত কিছু দিন ধরে অ্যাজমার সমস্যা বেড়েছিল।

স্বাস্থ্যমন্ত্রীর মা করোনায় আক্রান্ত হয়ে সুস্থও হয়েছিলেন। কিন্তু পোস্ট কোভিড জটিলতাও যোগ হয়েছিল।

মানিকগঞ্জ প্রতিনিধি মতিউর রহমান জানান, পারিবারিকভাবে সিদ্ধান্ত হয়েছে যে, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপনের বাবার পাশেই তার মাকে সমাহিত করা হবে।

স্বাস্থ্যমন্ত্রীর মায়ের মৃত্যুতে এলজিআরডি মন্ত্রীর শোক:

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের মাতা ফৌজিয়া মালেক এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম।

মন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, আজ সন্ধ্যায় ফৌজিয়া মালেক রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন )।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এমপি’র মা জনাব ফৌজিয়া মালেক-এর মৃত্যুতে পর্যটন প্রতিমন্ত্রীর শোক:

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এমপি’র মা জনাব ফৌজিয়া মালেক-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী এমপি।

প্রতিমন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমার বিদেহ আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, আজ সন্ধ্যা সাড়ে ৬ টায় ফৌজিয়া মালেক রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৪ বছর।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এর মা ফৌজিয়া মালেক এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এক শোকবার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, আজ সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ফৌজিয়া মালেক রাজধানীর এ.এম.জেড হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৪ বছর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here