নড়াইল জেলা বিএনপির আহবায়ক কমিটির তালিকা প্রকাশ 

0
480
উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধিঃ
নড়াইল জেলা বিএনপি অনুমোদিত ৭ আহবায়ক কমিটির তালিকা প্রকাশ।বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি নড়াইল জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক অনুমোদিত সাতটি ইউনিট কমিটির আহবায়ক ও সদস্য সচিবের নামের তালিকা প্রকাশ করে প্রেস বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে ।
বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের উপস্থিতিতে এসব ইউনিট  কমিটির আহবায়ক ও সদস্য সচিবের কাছে কমিটির কপি হস্তান্তর করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা বি এন পির সহ সভাপতি মোহাম্মদ হোসেন মহত, সরদার আনোয়ার হোসেন, স,ম,ওয়াহিদুজ্জামান মিলু, মোঃ আসাদুজ্জামান জামান সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলী হাসান সাংগঠনিক সম্পাদক মোঃ ফেরদৌস রহমান , অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।
নড়াইল জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মোহাম্মদ মনিররুল ইসলামের ১৮ মে স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে  নড়াইল সদর উপজেলা কমিটির আহবায়ক মুস্তাফিজুর রহমান আলেক, সদস্য সচিব মোঃ মুজাহিদুর রহমান পলাশ। নড়াইল পৌর কমিটির আহবায়ক মো. আজিজুর রহমান, সদস্য সচিব মোঃ রেজাউল খবির। লোহাগড়া উপজেলা কমিটির আহবায়ক জি এম নজরুল ইসলাম, সদস্য সচিব মোঃ কাজী সুলতানুজ্জামান সেলিম, সদস্য সচিব মোহাম্মদ টিপু সুলতান। লোহাগড়া পৌর কমিটির আহবায়ক মোহম্মদ হোসেন মহত, যুগ্ন আহবায়ক মোল্যা নজরুল ইসলাম। কালিয়া উপজেলা কমিটির আহবায়ক সরদার আনোয়ার হোসেন, সদস্য সচিব স, ম, ওয়াহিদুজ্জামান মিলু। কালিয়া পৌর কমিটির আহবায়ক শেখ সেলিম হোসেন, সদস্য সচিব শেখ মনিরুজ্জামান মনা। নড়াগাতি থানা কমিটির আহবায়ক খান মতিয়ার রহমান, যুগ্ন আহবায়ক ডাক্তার বুলবুল আহমেদ।
নড়াইল জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মোহাম্মদ মনিরুল ইসলাম এ প্রতিবেদককে জানান, সংগঠনকে আরো গতিশীল করার লক্ষ্যে করোনা সংকট কালে স্বাস্থ্য বিধি মেনে শহরের বাসভবনে জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব বিশ্বাস জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের উপস্থিতিতে এসব ইউনিট  কমিটির আহবায়ক ও সদস্য সচিবের কাছে কমিটির কপি হস্তান্তর করা হয়।
নড়াইল জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলম জানান, নড়াইল সদর উপজেলা ও পৌর  আহবায়ক কমিটি গঠন কল্পে শহরের তাহেরা কনভেনশন সেন্টারে গত ১১.১০.২০১৯ তারিখে লোহাগড়া উপজেলা ও পৌর আহবায়ক কমিটি গঠন করার লক্ষ্যে, লোহাগড়া কমিউনিটি সেন্টারে গত ২৩.১১.১৯ তারিখে  কালিয়া উপজেলা, নড়াগাতি থানা ও কালিয়া পৌর কমিটি কমিটি গঠন করার লক্ষে কালিয়া পৌর কমিউনিটি সেন্টারে গত ২২.১১.১৯ তারিখে  জেলা বিএনপির ও ইউনিট কমিটির সকল পর্যায়ের নেতাকর্মী নিয়ে আলোচনার ভিত্তিতে  আহবায়ক কমিটি গঠন করা হয়েছিল। করোনা সংকটের কারনে কেন্দ্র থেকে স্থগিতাদেশ থাকায় কমিটি গঠন প্রক্রিয়া বিলম্বিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here