সিবিআই দফতরের বাইরে ইটবৃষ্টি, এখনও ভেতরে মমতা

0
248

খবর৭১ঃ ভারতের পশ্চিমবঙ্গের নিজাম প্যালেসে সিবিআই দফতরের বাইরে ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। দলের শীর্ষ নেতাদের হয়রানিমূলক গ্রেফতারের প্রতিবাদে উত্তাল নিজাম প্যালেস। এখন তৃণমূল সমর্থকদের ইটবৃষ্টি চলছে। আর সিবিআইয়ের দফতরের ভেতরে এখনও মমতা বন্দ্যোপাধ্যায় বসে আছেন।

তৃণমূল কংগ্রেস নেতা ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়কে নারদ মামলায় গ্রেফতার হয়েছেন। গ্রেফতার করা হয়েছে প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়কে। তা নিয়ে চরমে উঠল নাটক। এ ঘটনায় ফুঁসে উঠেছে তৃণমূল কংগ্রেস।

সেই ঘটনার কিছুক্ষণ পরই নিজাম প্যালেসে সিবিআইয়ের দফতরে পৌঁছান মমতা বন্দ্যোপাধ্যায়। এখন পর্যন্ত সেখানেই তিনি বসে আছেন।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, সোমবার সকালে নবান্নে যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়েছিলেন মমতা। তবে বাড়ি থেকে সোজা চলে আসেন নিজাম প্যালেসে। সকাল ১০টা ৪৭ মিনিটে নিজাম প্যালেসে এসেই সোজা সিবিআইয়ের ১৫ তলার অফিসে চলে যান তিনি। নিচে লিফটের কাছে দাঁড়িয়ে আছেন মুখ্যমন্ত্রীর নিরাপত্তারক্ষীরা।

তৃণমূলের নেতা তথা আইনজীবী অনিন্দ্য রাউত জানান, ‘বেআইনিভাবে’ গ্রেফতারের প্রতিবাদে তাকেও গ্রেফতার করতে হবে বলে দাবি তুলেছেন মমতা। নাহলে তিনি সিবিআই দফতর থেকে বেরোবেন না। তিনি বলেন, ‘মমতা জানিয়েছেন, বেআইনিভাবে চারজনকে গ্রেফতার করা হয়েছে, তাকেও গ্রেফতার করতে হবে।’

তৃণমূল কংগ্রেস জানিয়েছে, প্রতিহিংসার কারণে শুধুমাত্র তৃণমূল নেতাদের গ্রেফতার করা হয়েছে। কারণ অভিযোগ তালিকায় বিজেপি নেতা শুভেন্দু অধিকারী এবং মুকুল রায় থাকলেও তাদের গ্রেফতার করা হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here