শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-৫

0
289

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ সামাজিক আধিপত্ত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৫ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার উমেদপুর ইউনিয়নের কদমতলা গ্রামে ।বৃহস্পতিবার রাতে কদমতলা গ্রামে এঘটনা ঘটে।

স্থানীয় ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উমেদপুর ইউনিয়নের চেয়ারম্যান সাবদার হোসেন মোল্যার সমর্থক সামাজিক মাতব্বর জামির হোসেনের সাথে উমেদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি জহুর মৃধার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার সন্ধায় নামাজ আদায় করে জহুর মৃধার সমর্থক হাসানুজ্জামান মিলন ও তার লোকজন কদমতলা গ্রামের রাজুর চায়ের দোকানে বসে চা খাচ্ছিল। এসময় জামির হোসেন ও তার সমর্থকরা চায়ের দোকানে হাসানুজ্জামান মিলন ও তার লোকজনের উপর অর্তকিত হামলা চালায়। হামলায় কদমতলা গ্রামের হুজুর আলীর ছেলে হাসানুজ্জামান মিলন,মৃত বারেক মোল্যার ছেলে মজিদ,মৃত আবুল হোসেন মৃধার ছেলে মোজাম্মেল হোসেন মৃধাসহ ৫জন আহত হয়। আহতরা বর্তমানে চিকিৎসাধীন রয়েছে।
শৈলকুপা থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম জানায়,উপজেলার উমেদপুর ইউনিয়নের কদমতলা গ্রামে মারামারির ঘটনায় কয়েকজন আহত হয়েছে। এলাকায় পুলিশ পাঠানো হয়েছিল। বর্তমান পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্ত্রুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here