নড়াইলে ইউপি চেয়ারম্যান ফোরকান মোল্যার শিশু নির্যাতনের ভিডিও ভাইরাল

0
559

উজ্জ্বল রায়, নড়াইল থেকে: নড়াইলের নড়াগাতী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাঐসানা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ মো. ফোরকান মোল্যার বিরুদ্ধে শিশু (১২) নির্যাতনের অভিযোগ উঠেছে।

এ সংক্রান্ত একটি ভিডিও রোববার (৯ মে) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করা সেটি ভাইরাল হয়ে যায়। এ ঘটনায় অভিযুক্ত চেয়ারম্যানের শাস্তি দাবি করেন স্থানীয়রা।

ভিডিও চিত্রে দেখা গেছে, ইউপি চেয়ারম্যান ফোরকান মোল্যা শিশুটিকে মারধর ও গালিগালাজ করছেন। এ সময় তার সঙ্গে থাকা অপর ব্যক্তিও ওই শিশুটিকে মারধর করেন।

খোঁজ নিয়ে জানা যায়, ওই ইউনিয়নের মধুপুর এলাকায় সুপারি চুরির ঘটনাকে কেন্দ্র করে শিশুটিকে ব্যাপক মারধর করা হয়েছে। মারধরের ভিডিও ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিভিন্ন মহলে নিন্দার ঝড় উঠেছে।

এ ব্যাপারে অভিযুক্ত আওয়ামী লীগ নেতা শাহ মো. ফোরকান মোল্লার সঙ্গে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও তিনি সাড়া দেননি।

নড়াগাতীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রোকসানা খাতুন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ভুক্তভোগী শিশুটির পরিচয় জানার চেষ্টা চলছে। এ বিষয় লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here