মিরসরাইয়ে যুবলীগের খাদ্য সামগ্রী বিতরণ

0
222

মিরসরাই প্রতিনিধিঃ
মিরসরাই উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে করোনায় কর্মহীন অভাবগ্রস্ত ১৮শত পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রথম ধাপে আজ ১হাজার এবং আগামীকাল দ্বিতীয় ধাপে আরো ৮শত পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

সাবেক মন্ত্রী গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির পক্ষে এসব ঈদ উপহার বিতরণ করা হয়।

সোমবার (১০ মে) ১৬টি ইউনিয়ন ও দুটি পৌরসভার ১৮টি ইউনিটে প্রথম ধাপে ১নং করেরহাট ইউনিয়ন থেকে ঈদ উপহার বিতরণ কর্যক্রমের উদ্বোধন করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মাইনুর ইসলাম রানা, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল ভুঁইয়া, দুর্গাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ সলিম উল্লাহ, যুবলীগ নেতা জাহিদ ভুইয়া, বাদশা, শাহাদাত হোসেন, ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন,যুবলীগ নেতা নুরের ছাপা, মিরসরাই উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহব্বায়ক ফাহিম উল হুদা, ছাত্রলীগ নেতা আসিফ নিজামী সৈকত প্রমুখ।

মিরসরাই উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মাইনুর ইসলাম রানা বলেন, আমাদের ত্রান কার্যক্রম চলমান থাকবে। মিরসরাই এর অভিভাবক ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি এবং আগামীর মিরসরাই এর অভিভাবক মাহবুব রহমান রুহেল ভাইয়ের অনুপ্রেরণায় ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে। অদুর ভবিষ্যতে দেশের যে কোন ক্রান্তিলগ্নে মিরসরাই উপজেলা আওয়ামী যুবলীগ জনগণের পাশে থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here