সুন্দরগঞ্জে ২ যুবদল নেতা গ্রেপ্তার

0
297
আটক

আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে পুলিশের উপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় যুবদলের ২ নেতাকে গ্রেপ্তার করেছে।
থানা সূত্রে জানা যায়, সোমবার দুপুরে গ্রেপ্তারকৃত ২ যুবদল নেতাকে আদালতে পাঠানো হয়েছে। এরআগে গভীর রাত থেকে সকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন পৌর যুবদলের আহ্বায়ক ইফতেখার হোসেন পপেল (৩৮) ও সদস্য সচিব মোস্তাক আহমেদ। মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) এসআই সেলিম রেজা জানান, মামলার প্রধান আসামী পপেল ও অন্যতম আসামী মোস্তাক আহমেদকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামীদেরকে গ্রেপ্তারে অভিযান অব্যহত রয়েছে।
উল্লেখ্য, গত ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে স্থানীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলী অর্পণকালে (সকাল ৯ টায়) যুবদলের ২ গ্রুপের সংঘর্ষে বাঁধা দিতে গেলে পুলিশের উপর হামলা করে। এতে থানার এসআই জাহাঙ্গীর আলমসহ আরও ২ কনস্টেবল আহত হন। এ ঘটনায় দায়েরকৃত মামলায় ৩৫ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরও ২০/৩০ জনকে আসামী করে একটি মামলা করেন এসআই জাহাঙ্গীর আলম। থানা পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) বুলবুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here