বাগেরহাটে বছর ব্যাপি টেনিস প্রশিক্ষন শুরু

0
78

বাগেরহাট প্রতিনিধি: মুজিবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বাগেরহাটে বছরব্যাপি লন টেনিস প্রশিক্ষন শুরু হয়েছে। বুধবার (১৭ মার্চ) বিকেলে বাগেরহাট লন টেনিস মাঠে এই প্রশিক্ষনের উদ্বোধন করেন জেলা প্রশাসক আ.ন.ম ফয়জুল হক। বাগেরহাট টেনিস ক্লাবের সভাপতি ডা. মোশাররফ হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন স্থানীয় সরকার বিভাগ, বাগেরহাটের উপ-পরিচালক দেব প্রসাদ পাল, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শাহিনুজ্জামান, বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মাদ মোছাব্বেরুল ইসলাম, অধ্যাপক বুলবুল কবির প্রমুখ।
বক্তারা বলেন, সুস্থ্য দেহ ও মনের জন্য খেলাধুলার কোন বিকল্প নেই। দীর্ঘদিন এই লন টেনিস মাঠে খেলাধুলা হলেও কোন প্রশিক্ষনের ব্যবস্থা ছিল না। এই প্রশিক্ষনের ফলে বাগেরহাটে অনেক কৃতি খেলোয়ার তৈরির সুযোগ হবে। পরে প্রশিক্ষনার্থীদের ফুল দিয়ে বরন করে নেন অতিথিগণ।এসময় জাতীয় লন টেনিস খেলোয়ার প্রিতি, অর্নবসহ প্রশিক্ষক ও প্রশিক্ষনার্থীরা উপস্থিত ছিলেন।
বাগেরহাট জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত এই প্রশিক্ষনে বিভিন্ন বয়সী ১৬ জন প্রশিক্ষনার্থী অংশগ্রহন করেছেন। বছরব্যাপি এই প্রশিক্ষন চলবে। প্রতি চার মাস পরপর নতুন প্রশিক্ষনার্থী নেওয়া হবে। প্রতি ব্যাচে ১৬ জন আগ্রহী প্রশিক্ষনার্থী সুযোগ পাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here