সমন্বিত ৬ ব্যাংকের পরীক্ষা বৃহস্পতিবার

0
34

খবর৭১ঃ
ব্যাংকার্স সিলেকশন কমিটি (বিএসসি) সমন্বিত ৬টি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের ‘সহকারী প্রোগ্রামার’ (২০১৯ সালভিত্তিক) পদের এমসিকিউ পরীক্ষা বৃহস্পতিবার (১৮ মার্চ) অনুষ্ঠিত হবে।

৭৬টি পদের এ পরীক্ষা ওই দিন বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। এমসিকিউ পদ্ধতিতে নেয়া ওই পরীক্ষা হবে রাজধানীর তিনটি কেন্দ্রে।

বাংলাদেশ ব্যাংকের এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজধানী ঢাকার ১৩, নাজিমুদ্দিন রোড, বংশালের আনোয়ারা বেগম মুসলিম বালিকা উচ্চবিদ্যালয় ও কলেজ ১০০১ থেকে ৩০০০ পর্যন্ত রোলের প্রার্থীরা, ১২ অক্ষয় দাস লেন, গেন্ডারিয়ার ফজলুল হক মহিলা বিশ্ববিদ্যালয় কলেজ ৩০০১ থেকে ৫২০০ পর্যন্ত রোলের প্রার্থীরা, ১৩/২ অভয় দাস লেন, টিকাটুলী, ঢাকার সেন্ট্রাল উইমেন্স কলেজে ৫২০১ থেকে ৭৫৩৬ পর্যন্ত রোল নম্বরের প্রার্থীরা পরীক্ষায় অংশ নেবেন।

পরীক্ষার প্রবেশপত্র বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে (https://erecruitment.bb.org.bd) আপলোড করা হয়েছে। প্রার্থীরা পরীক্ষা শুরুর আগপর্যন্ত ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।

বিএসসি জানিয়েছে, সামাজিক দূরত্বে সারিবদ্ধভাবে কেন্দ্রে প্রবেশ এবং চেকিং কার্যক্রম সম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে ১ ঘণ্টা আগে পরীক্ষার্থীকে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হতে হবে। প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেওয়া হবে না। প্রবেশপত্র ছাড়া কোনো ধরনের কাগজ, বই, মোবাইল, ক্যালকুলেটর, স্মার্ট ওয়াচ বা অন্য কোনো ধরনের ইলেকট্রিক ডিভাইস নিয়ে পরীক্ষার হলে প্রবেশ করা যাবে না। মাস্ক না পরলে কোনো প্রার্থীকে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হবে না বলেও জানিয়েছে বিএসসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here