মোড়েলগঞ্জে অসহায় মানুষের পাশে রিয়াজ শেখ

0
212

স্টাফ রিপোটার,বাগেরহাট: বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার ২নং ইউনিয়নের ইউপি নির্বাচনে জেলার শ্রমিক লীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ রিয়াজ শেখকে নৌকার প্রার্থী হিসেবে দেখতে চান ইউনিয়ন বাসী। দীর্ঘ দিন সুবিধা বঞ্চিত দরিদ্র অসহায় মানুষের মাঝে কাজ করায় এলাকায় ব্যাপক জনপ্রিয়তায় সৃষ্টি হয়েছে। আর এ জনপ্রিয়তার কারনে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে জেলার এই শ্রমিক লীগ নেতাকে চান এলাকাবাসী। আওয়ামী লীগের দুঃসময়ের ত্যাগী নেতা হিসাবে এলাকায় পরিচিত তিনি। করোনা কালীর সময়ে এলাকার অসহায় মানুষের বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দেওয়াসহ কল্যান তহবিল গঠন করে বিভিন্ন সহযোগীতা করেছেন। এলাকার অসহায় দরিদ্র শিক্ষার্থীদের বই কিনে দেয়াসহ এলাকার অসহায় মানুষকে বিভিন্ন ভাবে সহায়তা করে আসছেন তিনি। এছাড়া ইউনিয়নের সাধারন মানুষের বিভিন্ন সমস্যা সমাধান,ঝগড়া-বিবাদ নিরশনসহ বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজ করায় বর্তমানে তিনি এলাকার সুবিধা বি ত মানুষের আশ্রয়স্থলে পরিনত হয়েছেন। এজন্য এলাকার দলীয় ও সাধারন মানুষের একটাই দাবী আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে যাতে মোঃ রিয়াজ শেখকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দলীয় ভাবে মনোনীত করা হয়। মোঃ রিয়াজ শেখ ২নং প করন ইউনিয়নের মৃত মোঃ আজহার আলী শেখের ছেলে।
এলাকার একাধিক ব্যক্তি বলেন, এলাকার মানুষের সুখে দুখে আমরা সব সময় রিয়াজ ভাইকে কাছে পেয়েছি। আওয়ামী লীগের দুঃসময়ের নেতা তিনি। এলাকার অসহায় দরিদ্র মানুষদের শেষ আশ্রয়স্থল তিনি। তিনি করোনাসহ সকল বিপদেই এলাকার সাধারন মানুষের পাশে থেকে কাজ করেছেন। আমি আশাকরি তার এ বিশেষ অবদানের জন্য আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ তাকে ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনীত করবেন।
প করন ইউনিয়নের জাহিদ হোসেন হাওলাদার বলেন, মোঃ রিয়াজ ভাই আওয়ামী লীগের দীর্ঘদিনের ত্যাগি নেতা। শুধুমাত্র আওয়ামী লীগ করার কারনে তিনি মিথ্যা মামলাসহ নানা ভাবে হয়রানীর শিকার হয়েছেন। দূর্দিনে তিনি আওয়ামী লীগের নেতাকর্মীদের আগলে রেখেছেন। এমনকি তার জায়গা-জমি বিক্রি করে তিনি আওয়ামী লীগের নেতাকর্মীদের সহায়তা করেছেন। এছাড়া এলাকার অসহায় মানুষ দিনে রাতে যে কোন সময় তাকে ডাক দিলে তিনি তাদের আহবানে সাড়া দিয়ে ছুটে গিয়েছেন। তিনি যদি প করন ইউনিয়ন থেকে দলীয় মনোনয়ন পান, তাহলে ইউনিয়ন ব্যাপক উন্নয়নের পাশাপাশি অসহায় দরিদ্র মানুষেরা উপকৃত হবে।
পারভেজ শেখ বলেন, মোঃ রিয়াজ ভাই হচ্ছে গনমানুষের নেতা।  ইউনয়নের সর্বস্থরের জনগনের পাশাপশি তিনি মোড়েলগঞ্জ উপজেলায় ব্যাপক জনপ্রিয়। আমরা তাকে  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে দেখতে চাই। তিনি বলেন,বাংলাদেশ আওয়ামী লীগ যদি তাকে নৌকার প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন দেয় তাহলে বিপুল ব্যবধানে বিজয়ী হবেন বলে আমি আশা করি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here