বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতির নির্বাচনে সভাপতি সনি, সম্পাদক আজিম

0
67

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে বেনাপোল বন্দরের ২য় বৃহত্তর বাণিজ্যিক সংগঠন ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতির ত্রি-বার্ষিক সাধারণ নির্বাচন সম্পন্ন হয়েছে। করোণার পূর্ব মূহুর্ত থেকে ব্যাপক প্রচার প্রচারণার এক বছর পর অবশেষে শনিবার (০৬ মার্চ) সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বন্দরের ২নং ওয়্যার হাউস গেটের অপর পাশের্^ ট্রান্সপোর্ট এজেন্সীর নিজস্ব ভবন এলাকায় এ নির্বাচন সম্পন্ন হয়।
উক্ত নির্বাচনে সনি-রিপন সমমনা পরিষদ ও রবি-আজিম ঐক্য পরিষদ নামে দুইটি প্যানেল অংশগ্রহণ করে। এক একটি প্যানেলে ১১ জন করে প্রার্থী এ নির্বাচনে অংশ করে। দির্ঘ ৫ ঘন্টা ধরে শ^াষরুদ্ধকর ভোট গনণা শেষে ফলাফল প্রকাশ করা হয়। ভোট গণণা শেষে সনি-রিপন সমমনা পরিষদ থেকে আতিকুজ্জামান সনি চেয়ার প্রতীক নিয়ে সভাপতি ও রবি-আজিম ঐক্য পরিষদ থেকে আজিম উদ্দিন গাজী দেয়াল ঘড়ি প্রতিক নিয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন- সহ সভাপতি পদে টেবিল মার্কা নিয়ে ইদ্রিস আলী ইদু, মই মার্কা নিয়ে মশিয়ার রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আনারস মার্কা নিয়ে খাইরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক পদে হরিণ মার্কা নিয়ে সাজেদুর রহমান সুমন, অর্থ সম্পাদক পদে কবুতর মার্কা নিয়ে মুছা করিম, বন্দর বিষয়ক সম্পাদক পদে সিলিংফ্যান মার্কা নিয়ে সবচেয়ে বেশি ভোটে নির্বাচিত হয়েছেন আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক পদে মাছ মার্কা নিয়ে জহিরুল ইসলাম রিপন, কার্যকারী সদস্য পদে জাহাজ মার্কা নিয়ে রাজু আহমেদ ও গরুর গাড়ী মার্কা নিয়ে আহসান হাবীব। এখানে সনি রিপন পরিষদ থেকে ৮ জন এবং রবি-আজিম পরিষদ থেকে ৩ জন প্রার্থী নির্বাচিত হয়েছেন।

এদিকে নির্বাচনে যাতে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য দিনব্যাপী নির্বাচন এলাকায় র‌্যাব, পুলিশের নিরাপত্তা ব্যবস্থা জোরদার ও সিসি ক্যামেরার আওতায় রাখা হয়েছিল। ৩ বছর পর পর নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও মামলা জনিত প্রতিবন্ধকতায় টানা ১২ বছর পর এবারের এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here