সুন্দরগঞ্জে গৃহবধূর লাশ উদ্ধার

0
60

আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ আদুরী বেগম (২০) নামে গৃহবধূর লাশ উদ্ধার করে সুরুতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।
থানা সূত্রে জানা যায়, শনিবার দুপুরে গৃহবধূ আদুরী বেগমের লাশ ময়না তদন্তের জন্য গাইবান্ধা সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়। আদুরী বেগম উপজেলার তারাপুর ইউনিয়নের চাচীয়া মীরগঞ্জ গ্রামের হাবিবুর রহমান নয়নের স্ত্রী। পারিবারিক সূত্র জানায়, পারিবারিক মনোমালিন্যের এক পর্যায়ে আদুরী বেগমের রহস্যজনকভাবে মৃত্যু হয়। এ ঘটনায় আদুরী বেগমের মা অমিলা বেগম বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেছেন। মামলা ও অমিলা বেগমের পারিবারিক সূত্রে জানা যায়, বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে আদুরী বেগমের উপর নানান অত্যাচার চালিয়ে আসত স্বামী ও তার পরিবারবর্গ। এরই এক পর্যায়ে আদুরী বেগমকে হত্যার পর ঘটনা ভিন্নখাতে প্রবাহের চেষ্টা চালায় স্বামী ও তার পরিবারবর্গ।
থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান জানান, গৃহবধূ আদুরী বেগমে লাশ উদ্ধার করে সুরুতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে আদুরী বেগমের মা অমিলা বেগম একটি হত্যা মামলা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here