ঝিনাইদহে নেশাগ্রস্ত ব্যক্তির ছুরিকাঘাতে যুবক খুন

0
243
ঝিনাইদহে নেশাগ্রস্ত ব্যক্তির ছুরিকাঘাতে যুবক খুন

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের কালীগঞ্জে মধ্যরাতে ছুরিকাঘাতে ইসরাফিল হোসেন (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে কালিগঞ্জ পৌরসভার দাসপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি উপজেলার পৌর এলাকার আড়পাড়া গ্রামের ওসমান আলীর ছেলে। এ ঘটনায় পুলিশ শিবনগর গ্রামের শরিফুল ইসলামের ছেলে রানা নামের এক মাদকাসক্ত যুবককে আটক করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাত সাড়ে ১১টার দিকে রানার সাথে অজ্ঞাত ব্যাক্তিদের মারামারি হয়। এসময় ইসরাফিল হোসেন ঠেকাতে গেলে তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। তবে কি কারণে হত্যা করা হয়েছে বা ঘটনার সময় কি নিয়ে রানা প্রতিপক্ষের সাথে মারামারিতে লিপ্ত হয় তা জানা যায়নি। পুলিশ ইসরাফিল হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে রানা নামে এক যুবককে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারের পর রানা মাদকাসক্ত থাকায় তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

বিষয়টি নিয়ে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মোঃ ইমতিয়াজ আলম গণমাধ্যমকর্মীদের জানান, ইসরাফিল হাসপাতলে পৌঁছানোর আগেই মারা যায়। তার পেটে উপর্যুপরি ছুরিকাঘাত করার ফলে নাড়িভুঁড়ি বের হয়ে গেছে। তাছাড়া এ হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তারকৃত রানার মুখ দিয়ে অ্যালকোহল এর গন্ধ পাওয়া যাচ্ছিল। চিকিৎসকদের ধারণা মাদকাসক্ত বা মাতাল অবস্থায় রানা সংঘর্ষে লিপ্ত হয়েছিল।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাঃ মাহফুজুর রহমান জানান, তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে একজনকে হত্যা করা হয়েছে। পুলিশ হত্যাকান্ডে জড়িত রানা কে আটক করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here