অবৈধ অস্ত্র, কার্তুজ, রামদাসহ ৭ ডাকাতে আটক করেছে কোস্ট গার্ড

0
48

খবর ৭১: আজ শনিবার বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশান হাতিয়া কর্তৃক নোয়াখালী জেলার হাতিয়া থানাধীন জাগলার চর এলাকায় ডাকাতি প্রস্তুতিকালে একটি অভিযান পরিচালনা করে অবৈধ অস্ত্র, তাজা গোলা ও রামদাসহ সাত ডাকাত সদস্যকে আটক করা হয়।

শনিবার রাতে (২০ ফেব্রুয়ারি) বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আমিরুল হক এ তথ্য জানান।

লেঃ কমান্ডার আমিরুল হক জানান, কয়েকদিন ধরে একটি ডাকাত দল নোয়াখালী জেলার হাতিয়া থানাধীন জাগলার চর এলাকায় বসবাসরত স্থানীয় জনগনকে আক্রমণ করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় ডাকাত দল উক্ত চরের একটি বাগানে গোপন আস্তানায় অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনের অধীনস্থ বিসিজি স্টেশান হাতিয়া কর্তৃক স্টেশান কমান্ডার লেঃ বিশ্বজিৎ বড়ুয়া, (এক্স), বিএন এর নের্তৃত্বে নোয়াখালী জেলার হাতিয়া থানাধীন জাগলার চর এলাকায় ডাকাত দলের আস্তানায় অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে ০২ টি দেশীয় পাইপগান, ০১ রাউন্ড কার্তুজ, ০৩ টি রামদা, ০১টি দা, ০৪ টি মেবাইল ফোনসহ (একটি মোবাইলে নগদ এ্যাপসে ৩৪,৯৭৭ টাকা) ০৭ জন সক্রিয় ডাকাত দলের সদস্যকে আটক করা হয়।

আটকৃত ডাকাত দলের প্রধান মোঃ দিদার(২৪) লক্ষিপুর জেলার রামগতি উপজেলার বাসিন্দা অন্যান্য সদস্যদের মধ্যে শ্রী হরি কমল(৩৫) লক্ষিপুর জেলার রামগতি উপজেলার বাসিন্দা। নোয়াখালী জেলার সদর উপজেলার মোঃ মইনউদ্দিন(৩৮) ও মোঃ মাসুদ হোসেন(২১), বেগমগঞ্জ উপজেলার মোঃ আকবর(২২), চট্টগ্রাম জেলার স্বন্দীপ উপজেলার মোঃ সাদ্দাম হোসেন(২৩) এবং মোঃ বাবু(২৯) খুলনা জেলার মড়লগঞ্জ উপজেলার বাসিন্দা। পরবর্তীতে আটককৃত ডাকাতদলের সদস্য, অস্ত্র, কার্তুজ, ও রামদাসহ নোয়াখালী জেলার হাতিয়া থানায় হস্তান্তর করা হয়।

তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড এর এখতিয়ারভুক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা ও মাদক নিয়ন্ত্রণ এবং জননিরাপত্তার পাশাপাশি জলদস্যুতা, বন-দস্যুতা ও ডাকাতি দমনে কোস্ট গার্ডের অভিযান অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here