১৩ জেলায় নতুন এসপি

0
67
১৩ জেলায় নতুন এসপি

খবর৭১ঃ দেশের ১৩ জেলায় নতুন পুলিশ সুপার (এসপি) দিয়েছে সরকার। বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখার উপসচিব ধনঞ্জয় কুমার দাস সাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে জানানো হয়, কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার মোহাম্মদ মোহিবুল ইসলাম খানকে পাবনা জেলায় এসপি হিসেবে বদলি করা হয়েছে। আর সিআইডির বিশেষ পুলিশ সুপার সৈয়দ জান্নাত আরাকে কুড়িগ্রামের এসপি হিসেবে বদলি করা হয়েছে।

এছাড়া ডিএমপির উপ-কমিশনার (ডিসি) মীর মোদাসসের হোসেনকে রাঙামাটি, বরিশাল মহানগর পুলিশের উপ-কমিশনার মোহাম্মদ জাহাঙ্গীর মল্লিককে বরগুনায়, স্পেশাল ব্যাটেলিয়ন-১ এর মোহাম্মদ জাকারিয়াকে মৌলভীবাজারে, পুলিশ সদরদপ্তরের এআইজি মোহাম্মদ জহিরুল ইসলামকে মাগুরা, পুলিশ সদরদপ্তরের এআইজি মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনকে ঠাকুরগাঁও, পুলিশ সদরদপ্তরের এআইজি আয়েশা সিদ্দিকাকে গোপালগঞ্জ, পুলিশ স্টাফ কলেজের মো. হাসান নাহিদ চৌধুরীকে শেরপুর ও খুলনা মহানগর পুলিশের (কেএমপি) উপ-পুলিশ কমিশনার (ডিসি) এম এম শাকিলউজ্জামানকে রাজবাড়ী জেলায় এসপি হিসেবে বদলি করা হয়েছে। মৌলভীবাজার জেলার ফারুক আহমেদকে কুমিল্লা জেলার এসপি, বরগুনার মারুফ হোসেনকে বরিশাল জেলার পুলিশ সুপার, শেরপুর জেলার কাজী আশরাফুল আজীমকে গাজীপুর জেলার পুলিশ সুপার পদে বদলি করা হয়েছে।

এছাড়া অন্য দুটি প্রজ্ঞাপনে পুলিশ সুপার পদমর্যাদার আরও ১২জনকে বদলি করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here