মিরসরাইয়ে ছিনতাইকারী চক্রের ৫ সদস্য গ্রেফতার

0
74
মিরসরাইয়ে ছিনতাইকারী চক্রের ৫ সদস্য গ্রেফতার

মিরসরাই প্রতিনিধি:
মিরসরাইয়ে ছিনতাই হওয়া টাকা, মোবাইল উদ্ধারের পাশাপাশি ছিনতাইকারী ও সন্ত্রাসী চক্রকে গ্রেপ্তার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে বিশেষ অভিযানে জোরারগঞ্জ থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীরা হলো জোরারগঞ্জ থানার তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও হিঙ্গুলী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ত্রাস হুমায়ুন রশিদ মামুন (২৪) ও তার সহযোগী মুকেশ চন্দ্র দাস (২২), আসিফ হায়দার জিসান (২৩), সাজ্জাদ হোসেন সাব্বির (১৯), মোহাম্মদ রিয়াজ উদ্দিন (১৯)।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর হোসেন মামুন জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে জোরারগঞ্জ বাজারে এক বিকাশ ব্যবসায়ীকে পেছন থেকে চাপাতি দিয়ে আঘাত করে তার কাছে থাকা ৫টি মোবাইল, নগদ ১২,৯০০ টাকা নিয়ে যায়। এঘটনা জোরারগঞ্জ ইউনিয়ন এলাকায় অভিযান চালিয়ে ছিনতাই হওয়া টাকা, মোবাইল সহ মুকেশ চন্দ্র দাস ছিনতাইয়ে জড়িত থাকা আসিফ হায়দার জিসান (২৩), সাজ্জাদ হোসেন সাব্বির (১৯), মোহাম্মদ রিয়াজ উদ্দিন (১৯) কে গ্রেপ্তার করা হয়। এসময় জোরারগঞ্জ থানার শীর্ষ সন্ত্রাসীর তালিকায় থাকা হুমায়ুন রশিদ মামুনকেও একই স্থান থেকে গ্রেপ্তার করা হয়।

প্রেপ্তারের সময় তাদের কাছে বেশকিছু দেশীয় অস্ত্র পাওয়া যায়। এঘটনায় প্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে দস্যুতার ধারা ৩৯৪ পিসি মূলে একটি ও আর্মস অ্যাক্টের ১৯-অ ধারায় মামলা নং-২৪(১১)২০ দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here