না ফেরার দেশে চলে গেলেন বোতলাগাড়ী ইউপি চেয়ারম্যান হেলাল চৌধুরী

0
99
না ফেরার দেশে চলে গেলেন বোতলাগাড়ী ইউপি চেয়ারম্যান হেলাল চৌধুরী

মিজানুর রহমান মিলন সৈয়দপুর প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুর উপজেলার ৪ নম্বর বোতলাগাড়ী ইউনিয়নের চেয়ারম্যান আল হেলাল চৌধুরী সবাইকে শোকের সাগরে ভাসিয়ে না ফেরার দেশে চলে গেছেন। তিনি গতকাল মঙ্গলবার বিকাল তিনটায় চিকিৎসার উদ্দেশ্যে ঢাকার যাওয়ার পথে গাইবান্ধার গৌবিন্দগঞ্জে মারা যান(ইন্না লিল্লাহে…রাজিউন)। তিনি দীর্ঘদিন যাবৎ শ্বাষকস্ট ও ব্লাডজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৩২ বছর। তিনি এক ভাই, দুই বোন, অসংখ্যক আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব ও বহু গুনগ্রাহী রেখে গেছেন।

আজ বুধবার সকাল ১০ টায় ঢেলাপীর উত্তরা আবাসন ঈদগাহ্ মাঠে এবং সকাল ১১ টায় শহরের বিমানবন্দর সড়কের অফিসার্স কলোনী ফাইভ স্টার মাঠে পৃথক পৃথক জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে মরহুমকে সৈয়দপুর শহরের হাতিখানা কবরস্থানে তাঁর পিতার কবরের পাশে দাফন করা হয়। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, নীলফামারী সদর আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নুর, জাতীয় সংসদের নারী আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, নীলফামারী জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক ও এ্যাড. মমতাজুল হক, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শওকত চৌধুরী,সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, পৌর মেয়র মো. আমজাদ হোসেন সরকার,উপজেলা ভাইস চেয়ারম্যান আজমল হোসেন ও নারী ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আখতার হোসেন বাদল ও সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রফিকুল ইসলাম বাবু, সাধারন সম্পাদক মো. মোজাম্মেল হক, আওয়ামীলীগ নেতা সৈয়দপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক শাখাওয়াত হোসেন খোকন, জোবায়দুর রহমান শাহিন, প্রকৌশলী একেএম রাশেদুজ্জামান রাশেদ, বাঙ্গালীপুর ইউপি চেয়ারম্যান প্রণোবেশ চন্দ্র বাগচি, কাশিরাম বেলপুকুর ইউপি চেয়ারম্যান মো. এনামুল হক চৌধুরী, খাতামধুপুর ইউপি চেয়ারম্যান জুয়েল চৌধুরী, কামারপুকুর ইউপি চেয়ারম্যান রেজাউল করিম লোকমান উপজেলা যুবলীগের আহবায়ক দিলনেওয়াজ খান,যুগ্ম আহবায়ক আসাদুল ইসলাম আসাদ, মোস্তফা ফিরোজ, পৌর ছাত্রলীগের সভাপতি মো. মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক সিফাত সরকার, সাবেক ছাত্রনেতা আহসান হাবিব সরকার সোহাগ,শরিফুল ইসলাম টিটো,গোলাম রোবায়েদ,মিন্টু,
আবু হেনা কাওসার চপল, ফাহিম হোসেন মিতুল, রাইসুল আরেফিন রিজভী, নাজির,হোসেন,কৃষকলীগ নেতা আবু হেনা মহসিন পুলক, প্রমূখ। উল্লেখ্য মরহুম আল হেলাল চৌধুরী ছিলেন বোতলাগাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম হামিদুল হক চৌধুরী ঝন্টুর কনিষ্ঠ পুত্র এবং পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here