সৈয়দপুরে সাংবাদিকের বিরুদ্ধে খাস জমি দখলের মিথ্যা অভিযোগ

0
69

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর প্রতিনিধি :
সৈয়দপুরের স্থানীয় একটি দৈনিক পত্রিকার সম্পাদক ও প্রকাশক ফয়েজ আহমেদের বিরুদ্ধে খাসজমি দখল ও চাঁদাবাজির অভিযোগ দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ মতির মোড় এলাকায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ফয়েজ আহমেদ বলেন, আমাকে রাজনৈতিক ও সামাজিকভাবে ক্ষতিগ্রস্থ করতে প্রতিপক্ষ নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। ইতোমধ্যে আমাকে প্রাণে মেরে ফেলার চেষ্টাও করা হয়েছে। সব চেষ্টায় ব্যার্থ হয়ে একটি কুচক্রী মহল গত ২৪ অক্টোবর সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) বরাবর একটি অভিযোগ দেয়া হয়। অভিযোগে বলা হয় আমি সরকারি খাসজমি দখল করে কামাল হোসেন নামের এক ব্যক্তিকে বাড়ি নির্মাণ করে দিয়েছি। যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। অভিযোগে যে বাড়িটির কথা বলা হচ্ছে তা আমার পিতা মরহুম ময়েজুল হকের নামে এসএ রেকর্ডভূক্ত। আর খাসজমি আছে অন্য দাগে। তিনি আরও বলেন, সরকারি খাস সম্পত্তি দখলের যে অভিযোগ করা হয়েছে সেটা আসলে একটি সরকারি রাস্তা। রাস্তা দিয়ে ১৯৩৩ সাল থেকে এলাকাবাসী চলাচল করে। যেটি কারও পক্ষে দখল করা সম্ভব নয়। শুধুমাত্র আমাকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করতে মিথ্যে অভিযোগ দেয়া হয়েছে। অভিযোগটি যে মিথ্যে তা কামারপুকুর ইউনিয়নের তহশিলদার ও দুইজন ভূমি সার্ভেয়ারের জমি মাপযোগের মাধ্যমে তা প্রমাণিত হয়েছে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান রেজাউল করিম লোকমান, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রইচ উদ্দিন মতি জোয়ারদার, সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিকো আহমেদ, উপ-সহকারী ভূমি কর্মকর্তা কাজী শরিফুল ইসলাম, ইউপি সদস্য মমিনুল ইসলাম,সাবেক ইউপি সদস্য আব্দুল খালেক শুকারু প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here