নাটক ভেবে ওয়েব ফিল্মে বাঁধন

0
42
নাটক ভেবে ওয়েব ফিল্মে বাঁধন

খবর৭১ঃ ছোট পর্দার জনপ্রিয় মুখ আজমেরী হক বাঁধন। কঠোর পরিশ্রম ও অভিনয় দিয়ে ইতোমধ্যেই নিজের অবস্থান পাকা করে নিয়েছেন এই লাক্স তারকা। জয় করে নিয়েছেন দর্শকের মন। তবে দীর্ঘদিন ধরে শোবিজ থেকে দূরে ছিলেন বাঁধন। সেই বিরতি ভেঙে সম্প্রতি তিনি ‘ডার্করুম’ নামে একটি ওয়েব ফিল্মের কাজ শেষ করেছেন।

‘ডার্করুম’ পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল। নাটক ভেবে এই ওয়েব ফিল্মের সঙ্গে যুক্ত হয়েছিলেন অভিনেত্রী বাঁধন। তবে পরে তিনি জানতে পারেন, এটি ওয়েব ফিল্ম হিসেবে মুক্তি পাবে। এর মাধ্যমে ছোট পর্দার বাঁধনের চুপিসারে ওয়েব ফিল্মে অভিষেক হয়ে গেল।

জানা গেছে, এই ওয়েব ফিল্মটিতে বাঁধন ছাড়াও রয়েছেন চঞ্চল চৌধুরী ও তারিন জাহানের মতো টিভি তারকারা। প্যারাসাইকোলজি থ্রিলার ঘরানার গল্প নিয়ে নির্মিত ওয়েব চলচ্চিত্রটির ট্রেলার খুব শিগগিরই প্রকাশ পাবে বলে নির্মাতা সূত্রে জানানো হয়েছে। এরপর আসছে ডিসেম্বরে সিনেম্যাটিক অ্যাপে মুক্তি পাবে গোটা ফিল্মটি।

প্রসঙ্গত, গত বছরের শেষ দিকে খবর ছড়ায়, সিনেমায় অভিনয় করছেন বাঁধন। এজন্য তিনি নিজেকে নতুন আঙ্গিকে তৈরি করেছেন। সে সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে বাঁধনের নতুন লুকও প্রকাশ হয়। ভক্তদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছিল সেই নতুন লুকের ছবি। তবে কোন সিনেমার জন্য বাঁধন ওই নয়া লুকে ধরা দিয়েছিলেন সেটা পকাশ করেননি নায়িকা।

সম্প্রতি জানা গেছে, বাঁধনের সেই সিনেমার নাম ‘মারিয়া’। এটি নারী প্রধান একটি চলচ্চিত্র। যেখানে নারীর শক্তি ও ক্ষমতাকে ইতিবাচকভাবে তুলে ধরা হবে। এরইমধ্যে ছবিটির শুটিংও শেষ করেছেন তিনি। ‘মারিয়া’ নামের এই সিনেমাটি পরিচালনা করেছেন আবদুল্লাহ মোহাম্মদ সাদ। যিনি এর আগে ‘লাইফ ফ্রম ঢাকা’ সিনেমাটি পরিচালনা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here