মাদক নিয়ে সেই কথোপকথন স্বীকার করলেন দীপিকা

0
58
মাদককাণ্ডে জিজ্ঞাসাবাদের মুখোমুখি দীপিকাসহ চার অভিনেত্রী

খবর৭১ঃ অবশেষে মাদক নিয়ে চ্যাটিংয়ের কথা স্বীকার করেছেন ভারতের প্রভাবশালী অভিনেত্রী দীপিকা পাড়ুকন। এনসিবি’র জেরার মুখে তিনি মাদক চ্যাট (কথোপকথন)-এর কথা স্বীকার করে নিয়েছেন দীপিকা পাড়ুকোন। তবে মাদক সেবনের কথা স্বীকার করেননি বলে জানা গিয়েছে। খবর নিউজ এইটিন।

খবরে বলা হয়, দীপিকার ট্যালেন্ট ম্যানেজার করিশ্মা প্রকাশের সঙ্গে নায়িকার যে হোয়াটসঅ্যাপ চ্যাট প্রকাশ্যে এসেছিল সেখানে ‘ডি’ নামের ব্যক্তি যে দীপিকাই তা কার্যত স্বীকার করে নিলেন ‘পদ্মাবতী’। তবে এর সঙ্গে নিজে মাদক সেবন করেননি বলে দাবি করেছেন বলিউড অভিনেত্রী দীপিকা।

আনন্দবাজারের খবরে বলা হয়, মাদক বিষয়ে আলোচিত ওই হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিন ছিলেন দীপিকা। সেখানে ড্রাগস নিয়েই কথাবার্তা হত। সেই গ্রুপে ছিলেন করিশমা ও সুশান্তের প্রাক্তন ম্যানেজার জয়া সাহাও।

অন্যদিকে, এনসিবি’র অন্য একটি দফতরে জেরা চলছে শ্রদ্ধা কাপুর এবং সারা আলি খানেরও। সেখানেও ড্রাগ নেওয়ার কথা অস্বীকার করেছেন শ্রদ্ধা ও সারা। তারা জানিয়েছেন, সুশান্তের লোনাভলার ফার্ম হাউজে তারা উপস্থিত ছিলেন। সেখানে মদের পার্টি হয়েছে। কিন্তু তারা মাদক সেবন করেননি। সুশান্ত আর সারার পুরনো ফার্ম হাউজের ভিডিও দেখিয়ে জেরা করছে এনসিবি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here