ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে শিশুসহ দুইজনের মৃত্যু; গুরুতর আহত-১!

0
481
ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে শিশুসহ দুইজনের মৃত্যু; গুরুতর আহত-১ !

সোহেল পারভেজ, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার নেকমরদ দুর্লভপুর গ্রামে বজ্রপাতে ঘটনাস্থলেই এক শিশুসহ ২ জনের মৃত্যু হয়েছে এবং গুরুতর আহত অবস্থায় একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থাও আশংকাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসীরা জানান, আজ বিকালে দুর্লভপুর গ্রামের তিশলা সাখাইখুড়া বিলে মাছ ধরতে যান ওই গ্রামের রনি, আলিম ও রউফ। এসময় মারাত্মক বজ্রপাত ঘটলে বজ্রাঘাতে ঝলসে নাসিরুল ইসলামের ছেলে মোঃ রনি (১০) এবং আবুল কালাম আজাদের ছেলে মোঃ আলিম (১৯) সেই বিলেই মৃত্যুর কোলে ঢলে পড়ে। এ সময় মৃতদের কাছাকাছি অবস্থান করা আঃ রউফ (২৫) মারাত্মক আহত হয়ে মৃত্যু যন্ত্রণায় কাতরাচ্ছিলেন।

নিহত রনির পিতা নাসিরুল গরুর জন্য ঘাস নিয়ে বাসায় ফেরার সময় এ ঘটনা দেখতে পেয়ে চিৎকার করলে প্রতিবেশীরা এসে লাশ ও আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

রাণীশংকৈল উপজেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফিরোজ দুইজনকে মৃত ঘোষণা করে আহত আঃ রউফকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। তিনি জানান, রউফের অবস্থা খুবই সংকটাপন্ন।

বজ্রপাতে হতাহতের ঘটনা নিশ্চিত করেছেন রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম জাহিদ ইকবাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here