মদনে নানীর সাথে অভিমানে নাতীর আত্মহত্যা

0
58
মদনে নানীর সাথে অভিমানে নাতীর আত্মহত্যা

মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদনে প্রশান্ত দে (২০) নামের এক ছাত্র নানীর সাথে অভিমান করে আত্মহত্যা করেছে। সোমবার সকালে জাহাঙ্গীরপুর শ্যামলী রোডে নানা মৃত মাধব দত্তের বসত ঘরের আড়ার সাথে গলায় দঁড়ি পেছিয়ে আত্মহত্যা করে। সে নেত্রকোনার কেন্দুয়া উপজেলার গ্রামের নারায়ন দে এর ছেলে ও নেত্রকোনা আবু আব্বাস ডিগ্রি কলেজের শ্রেনির ছাত্র।পরিবার ও পুলিশ সূত্রে জানাযায়, প্রশান্ত দীর্ঘদিন ধরে মদন উপজেলায় পৌরসদরের শ্যামলী রোডে নানার বাসায় থেকে লেখাপড়া করে আসছে। নানী ও নাতী প্রশান্ত এ বাসায় বসবাস করত।

সে মাদকসাক্ত থাকায় প্রায়ই নানী মিনারানী মোটরসাইকেল কিনে দেয়ার জন্য চাপ সৃষ্টি করত। এমন কি বসত ঘরের ভাংচুর করত। সোমবার সকালে নানী বাড়ির সামনে গরু নিয়ে গেলে সুযোগে প্রশান্ত বসত ঘরের আড়ার সাথে গলায় দঁড়ি পেছিয়ে আত্মহত্যা করে।
প্রতিবেশীরা মদন থানায় খবর দিলে পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনার মর্গে প্রেরণ করে। প্রাথমিক ভাবে মৃত্যুর রহস্য জানা যায়নি।

মদন থানার এস আই আব্দুল হালিম জানান, খবর পেয়ে প্রশান্ত নামের এক কলেজ ছাত্রের লাশ সোমবার সকালে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে প্রেরণ
করা হয়েছে। এ ব্যাপারে মদন থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। সে মাদকাসক্ত থাকায় মোটরসাইকেল কিনতে টাকার জন্য তার নানীকে প্রাইয় চাপ সৃষ্টি করত। প্রাথমিক ভাবে মৃত্যুর রহস্য জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here