নেত্রকোনার মদনে নিখোঁজ কেয়া নৌকা মাঝির লাশ উদ্ধার

0
172
নেত্রকোনার মদনে নিখোঁজ কেয়া নৌকা মাঝির লাশ উদ্ধার

আব্দুল আওয়াল, মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদনে পানিতে পড়ে নিখোঁজ হওয়া লুট মিয়া (৩৫) নামের এক কেয়া নৌকার মাঝির লাশ উদ্ধার করেছে মদন ফায়ার সার্ভিস ইউনিটের দল। সোমবার উপজেলার ফতেপুর ইউনিয়নের বিয়াশি মরানদীতে লোক পাড়া পাড়ের সময় এ ঘটনা ঘটে। সে হাসনপুর গ্রামের হাদিস মিয়ার ছেলে।

পারিবারিক ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, লুট মিয়া প্রতিদিনের ন্যায় ইঞ্জিন চালিত কেয়া নৌকা যোগে বিয়াশি ও হাসনপুরের লোকজন ওই মরানদী দিয়ে পাড়াপাড় করতেন। বিয়াশি থেকে লোক নামিয়ে হাসনপুর দিকে আসার সময় ইঞ্জিন চালু করার সময় বিকাল প্রায় ৩ ঘটিকার সময় পানিতে পড়ে নিখোঁজ হয়। তাৎক্ষণিক খোঁজাখুজির পর তাকে না পেয়ে মদন ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে তারা পায় ২ ঘন্টা উদ্ধার তৎপরতা চালানোর পর তার লাশ উদ্ধার করে। তবে সে মৃগ রোগী ছিল বলে তারা জানান।

এ ব্যাপারে মদন ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আহমেদুল কবির জানান, কেয়া নৌকার মাঝি লুট মিয়া ইঞ্চিন চালু করার সময় পানিতে পড়ে নিখোঁজ হলে আমাদেরকে প্রায় ৩.৩০ ঘটিকার সময় খবর দেয়। পরে ৬ সদস্যের একটি ইউনিট এসে ২ ঘন্টা উদ্ধার তৎপরতা চালিয়ে ৫ ঘটিকার সময় তার তাল লাশ আমরা উদ্ধার করি।

ওসি মোঃ রমিজুল হক জানান, এ ব্যাপারে মদন থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here