দুর্বার’র ৯ম বার্ষিক সাধারণ সভা ও বাজেট অধিবেশন সম্পন্ন

0
176
দুর্বার'র ৯ম বার্ষিক সাধারণ সভা ও বাজেট অধিবেশন সম্পন্ন

খবর৭১ঃ মিরসরাইয়ের স্বেচ্ছাসেবী সংস্থা দুর্বার প্রগতি সংগঠনের ৯ম বার্ষিক সাধারণ সভা ও বাজেট অধিবেশন ২ অাগস্ট রবিবার মলিয়াইশ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে সংগঠনের উপদেষ্টা, পৃষ্ঠপোষক, দাতা প্রতিষ্ঠাতা,আজীবন সদস্য ও সাধারণ সদস্যদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি মহিবুল হাসান সজীবের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক সৈকত চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক নাঈমুল হাসানের যৌথ সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সভা আয়োজক পরিষদের আহবায়ক ও সংগঠনের সহ-সাংগঠনিক সম্পাদক অালী হায়দার চৌধুরী ।

এসময় সভায় আরো বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা দেবদুলাল ভৌমিক, পৃষ্ঠপোষক ড. মুহাম্মদ কামাল উদ্দীন ও তোফাজ্জল হোসেন চৌধুরী মাসুদ, আজীবন সদস্য শহীদুল ইসলাম ও সমীর বরণ পাল, শুভাকাঙ্খী শাহাদাৎ হোসেন, প্রতিষ্ঠাতা সভাপতি হাসান মো. সাইফ উদ্দীন ও স্বেচ্ছাসেবী সংস্থা ইউসাম এর সাবেক সভাপতি মুজাহিদুল ইসলাম।

সভায় বিগত বছরের আয়-ব্যায়ের হিসাব ও বার্ষিক অগ্রগতি প্রতিবেদন পেশ করা হয়। এরপর সংগঠনের ২০২০-২১ অর্থবছরের বার্ষিক পরিকল্পনা উপস্থাপন ও ২০২০-২১ অর্থবছরের সম্ভাব্য আয়-ব্যয়ের বাজেট ঘোষণা করা হয়। এ বছর বিভিন্ন খাতে সর্বমোট আয় ধরা হয় চার লক্ষ তের হাজার তিনশত চল্লিশ টাকা ও ব্যয় ধরা হয় তিন লক্ষ চুরাশি হাজার টাকা।

বক্তারা সংগঠনের সার্বিক অগ্রযাত্রায় সবাই আন্তরিক হয়ে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন। এসময় সদস্যদের মাঝে উপস্থিত ছিলেন সংগঠনের অন্যতম প্রতিষ্ঠাতা আবদুল্লাহ আল নোমান, অর্থ সম্পাদক রিপন কুমার দাশ, সহ-সভাপতি জাফর ইকবাল, দপ্তর সম্পাদক অারিফ হোসেন, সহ-দপ্তর সম্পাদক মৌসুমি রাণী দেবী, প্রচার ও প্রকাশনা সম্পাদক তরিকুর রহমান বাবু, পাঠাগার সম্পাদক মেজবা উদ্দিন, পরিকল্পনা ও সমাজকল্যাণ সম্পাদক নাজমুল হাসান, ক্রীড়া সম্পাদক ইমতিয়াজ উদ্দিন সাংস্কৃতিক সম্পাদক ইমরুল হাসান, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক শাহ আরমান ফরহাদ, আইন ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. সাজিদুল্লাহ, সদস্য রাকিব উদ্দিন, জয় শর্মা, বোরহান উদ্দিন, জয়দেব দাস, রিয়াজ উদ্দিন রাকিব, ইব্রাহিম হোসেন, সৈয়দ আবু হাসনাত, সাখাওয়াত হোসেন, রেজাউল করিম, অনিক ভৌমিক, মো. আলাউদ্দিন, মোহাম্মদ হাসান, মনির হোসেন পাভেল, অমিত হাসান, অাসিফুল ইসলাম, শাখাওয়াত হোসেন রণি প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here