সৈয়দপুরে পুলিশের অভিযানে মদ উদ্ধার, ভ্রাম্যমান আদালতে দুইজনের কারাদন্ড

0
616
সৈয়দপুরে পুলিশের অভিযানে মদ উদ্ধার, ভ্রাম্যমান আদালতে দুইজনের কারাদন্ড

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর প্রতিনিধি :

সৈয়দপুরে পুলিশের অভিযানে ৪ লিটার চোলাইমদ উদ্ধার করা হয়েছে। এসময় এক সময়ের কুখ্যাত ডাকাত সোমবারুসহ (৪৫) দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। পরে তাদের ভ্রাম্যমান আদালতে একমাস করে পৃথক পৃথক কারাদণ্ড ও প্রত্যেকের এক হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। গতকাল বুধবার বিকেলে উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের কাগজিপাড়ায় পুলিশের ওই অভিযান পরিচালনা করা হয়।

সুত্র জানায়,গতকাল বুধবার বিকেলে গোপন সংবাদে পুলিশ জানতে পারে কাশিরাম বেলপুকুর ইউনিয়নের কাগজিপাড়ার মৃত আব্দুল জব্বারের পুত্র এক সময়ের কুখ্যাত ডাকাত সোমবারু তার বাসায় চোলাই মদের বেচাকেনা করছে।
পরে থানার উপ-পরিদর্শক সাহিদুর রহমান, ইন্দ্রমোহন সহ সঁঙ্গীয় ফোর্স ওই এলাকার মাদক ব্যবসায়ী সোমবারুর বাসায় অভিযান অভিযান চালায়।এসময় চোলাইমদ পলিথিনে প্যাকেট করার সময় সোমবারু ও তার সহযোগি কামারপুকুর এলাকার মৃত কাসেম আলীর পুত্র আসাদুজ্জামানকে (৩৫) আটক করা হয়। উদ্ধার করা হয় ৪ লিটার চোলাইমদ। পরে সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভুমি) নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. রমিজ আলম ঘটনাস্থলে উপস্থিত হন। সেখানে ভ্রাম্যমান আদালত বসিয়ে আটক দুইজনকে পৃথক পৃথকভাবে এক মাসের বিনাশ্রম কারাদন্ড ও এক হাজার টাকা জরিমানা করেন। গতকালই দণ্ডপ্রাপ্তদের নীলফামারী জেল হাজতে প্রেরন করা হয়েছে। সৈয়দপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান পুলিশের অভিযান এবং ভ্রাম্যমান আদালতে দুই মাদক বিক্রেতাকে দন্ডের সত্যতা নিশ্চিত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here