সৈয়দপুরে পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক দুই আসামি গ্রেফতার

0
266
সৈয়দপুরে পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক দুই আসামি গ্রেফতার

মিজানুর রহমান মিলন,সৈয়দপুর প্রতিনিধি:
সৈয়দপুর থানা পুলিশের পৃথক অভিযানে বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত পলাতক দু আসামিকে গ্রেফতার করা হয়েছে। গত বুধবার রাতে ও গতকাল বৃহস্পতিবার রাতে নীলফামারী জেলা শহরের মাধার মোড় ও সৈয়দপুর শহরের নিয়ামতপুর বাস টার্মিনাল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
পরে তাদের নীলফামারী জেল হাজতে পাঠানো হয়।
পুলিশ জানায়,গতকাল বৃহস্পতিবার রাতে সৈয়দপুর থানার এসআই সাহিদুর রহমানের নেতৃত্বে এসআই ইন্দ্র মোহন, এএসআই আখতারুজ্জামন পলাশসহ ও সঙ্গীয় ফোর্সসহ আদালতের নির্দেশে গ্রেফতারি পরোয়ানা তামিল ও মাদক উদ্ধার অভিযান পরিচালনা করা হয়। এসময় গোপন সংবাদের ভিত্তিতে সৈয়দপুর শহরের নিয়ামতপুর বাস টার্মিনাল এলাকা থেকে ২০১৬ সালে আদালতে দায়ের হওয়া মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মো. আলমগীর হোসেনকে (৩৬) গ্রেফতার করে পুলিশ।

সে শহরের শেরে বাংলা সড়কের (সিনেমা রোড) বাসিন্দা মো. তাহের হোসেনের পুত্র। গ্রেফতার হওয়া আসামি আলমগীর দীর্ঘদিন থেকে পলাতক ছিল। এরআগে গত বুধবার রাতে নীলফামারী জেলা শহরের মাধারমোড় এলাকা থেকে সৈয়দপুর থানা পুলিশের একটি দল ২০১৬ সালে আদালতে দায়ের হওয়া একটি মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি মো. সামসুল হককে (৪৮) গ্রেফতার করে। গোপন সংবাদ পেয়ে থানার উপ-পরিদর্শক সাহিদুর রহমানের নেতৃত্বে পলাতক ওই আসামিকে গ্রেফতার করা হয়। সে সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের হাজারিহাট এলাকার সজির উদ্দিনের পুত্র। সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খান সাজাপ্রাপ্ত পলাতক দুই আসামিকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here