কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ চার ডাকাত নিহত

0
363
কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ চার ডাকাত নিহত

খবর৭১ঃ

কক্সবাজারের টেকনাফে গহীন পাহাড়ে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত আব্দুল হাকিমের দুই ভাইসহ ডাকাত দলের চার সদস্য নিহত হয়েছেন। এ সময় ৪০ হাজার পিস ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়।

শুক্রবার দুপুরে টেকনাফের হোয়াইক্যং পাহাড়ে পুলিশ অভিযান চালাতে গেলে এই ঘটনা ঘটে। কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত ডাকাত দলের সদস্যরা হলেন আলোচিত রোহিঙ্গা ডাকাত হাকিমের দুই ভাই বশির ও হামিদ এবং অপর দুজন হলেন রফিক ও রইঙ্গা। ঘটনাস্থল থেকে হাকিম ডাকাত পালিয়ে যান বলে জানান পুলিশ সুপার।

পুলিশ জানায়, ডাকাতদলের অবস্থানের খবর পেয়ে শুক্রবার সকাল ৮টার দিকে পুলিশ উখিয়া-টেকনাফের সীমান্তবর্তী এলাকায় অভিযান চালায়। পুলিশ দেখে ডাকাতরা গুলি ছুড়তে শুরু করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এতে চার ডাকাত নিহত হন।

পুলিশ সুপার জানান, নিহত চারজনের লাশ উখিয়া থানায় নিয়ে যাওয়া হচ্ছে। সেখান থেকে পরে ময়নাতদন্তের জন্য লাশগুলো কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

প্রসঙ্গত, গত বছরের ৮ আগস্ট পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আবদুল হাকিমের স্ত্রী রুবি আক্তার ও ছোট ভাই কবির আহমদ নিহত হয়েছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here