করোনায় বিএনপিনেতা আহসান উল্লাহর মৃত্যু

0
391
করোনায় বিএনপিনেতা আহসান উল্লাহর মৃত্যু

খবর৭১ঃ ঢাকা মহানগর উত্তর বিএনপির সাধারণ সম্পাদক ,সাবেক নির্বাচিত ওয়ার্ড কমিশনার আহসান উল্লাহ হাসান করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজেউন। রবিবার রাত ৯টায় তিনি ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৫৫ বছর। মৃত্যুকালে দুই পুত্র ও স্ত্রীসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ জানান, আহসান উল্লাহ রাজধানীর সাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। করোনায় অসুস্থতা বাড়ার কারণে আজই তাকে এই হাসপাতালে নেয়া হয়। আহসান উল্লাহ হাসান গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৬ আসনে বিএনপির প্রার্থী ছিলেন।

তিনি অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের দুইবার নির্বাচিত কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন। আহসান উল্লাহ হাসানের স্ত্রী রিনা হাসানও করোনা আক্রান্ত হয়ে শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঢাকা মহানগর উত্তর বিএনপির সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান জানান,পল্লবীতে নামাজে জানাজা শেষে পারিবারিক সিদ্ধান্তে দাফন করা হবে হাসানের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here