সৈয়দপুর থানা পুলিশ ও ট্রাফিক বিভাগকে পিপিই দিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাদল

0
251

মিজানুর রহমান মিলন সৈয়দপুর প্রতিনিধিঃ সৈয়দপুরে করোনাভাইরাস পরিস্থিতিতে সচেতনতা সৃষ্টিসহ নিরলসভাবে কাজ করে যাওয়া থানা পুলিশ ও ট্রাফিক বিভাগকে পিপিই দিলেন সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র মো. আখতার হোসেন বাদল।

আজ বুধবার রাতে সৈয়দপুর থানায় অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খানের হাতে পুলিশ সদস্যদের জন্য উপহার হিসেবে ওইসব পিপিই তুলে দেয়া হয়। অফিসার ইনচার্জ মো.আবুল হাসনাত খানের কার্যালয়ে পিপিই বিতরণ অনুষ্ঠানে এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান, কামারপুকুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. জিকো আহমেদ, আওয়ামীলীগ নেতা ফারুক হোসেন,পৌর স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি সারফারাজ মুন্না স্বেচ্ছাসেবক লীগ নেতা মানিকসহ অন্যান্যরা। এর আগে শহরের বিমানবন্দর সড়ক মোড়ে ট্রাফিক বক্সে ট্রাফিক সদস্যদের জন্য পিপিই বিতরন করা হয়। নীলফামারী জেলা ট্রাফিক বিভাগের শহর ও যানবাহন পরিদর্শক মো. আবু নাহিদ পারভেজ চৌধুরীর হাতে এসব পিপিই তুলে দেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আখতার হোসেন বাদল।এ প্রসঙ্গে আওয়ামী লীগ নেতা আখতার হোসেন বাদল বলেন, বর্তমান করোনাভাইরাস পরিস্থিতিতে থানা পুলিশ ও ট্রাফিক বিভাগ সম্পূর্ণ ঝুঁকি নিয়ে তাদের দায়িত্ব পালন করে যাচ্ছেন।

তাই মানবিক কারণে নিজের দায়িত্ববোধ থেকে পিপিই দিয়ে সহযোগিতা করা হয়েছে। তিনি বলেন সবাই ঘুমিয়ে থাকলেও তারাই (পুলিশ) আমাদের নিরাপত্তা দিয়ে যাচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here