মুরাদনগরে সড়ক দুর্ঘটনায় মেয়ে-জামাতা নিহত হওয়ার ঘন্টা না পেরোতেই বাবার মৃত্যু

0
187
মুরাদনগরে সড়ক দুর্ঘটনায় মেয়ে-জামাতা নিহত হওয়ার ঘন্টা না পেরোতেই বাবার মৃত্যু
ছবিঃ মো: রাসেল মিয়া, মুরাদনগর কুমিল্লা প্রতিনিধি।

খবর৭১ঃ

মোঃ রাসেল মিয়া, মুরাদনগর কুমিল্লা প্রতিনিধিঃ কুমিল্লার মুরাদনগরে সড়ক দুর্ঘটায় মেয়ে, মেয়ের জামাতা ও ড্রাইভার নিহত হওয়ার ঘন্টা না পেরতেই বাবার মৃত্যুর খবর পাওয়া গেছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন দৌলতপুর-মাধবপুর সড়কের কোরবানপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন বি-বাড়িয়া জেলার নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের জুলাইপার গ্রামের রফিকুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন (২৭), তার স্ত্রী পাশ্ববর্তী বাঘাউড়া গ্রামের আবুবকর ছিদ্দিকের মেয়ে পারভীন আক্তার (২৩) এবং গাড়ী চালক নোয়াখালী কবিরহাট উপজেলার সোনাদিয়া গ্রামের আবুল বাশারের ছেলে আব্দুর রহমান (২৮)। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত পারভীন আক্তারের পিতা আবুবকর ছিদ্দিক (১০২) গত কয়েকদিন আগে অসুস্থ হয়ে ঢাকার একটি হাসাপাতালে চিকিৎসা নিচ্ছিলেন।

মঙ্গলবার দুপুরে বাবাকে দেখতে নিজ বাড়ী থেকে ঢাকার উদ্দেশ্যে স্বামী ও ড্রাইভারসহ কালো রংয়ের একটি প্রাইভেটকারে করে রওয়ানা হন তারা। দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন দৌলতপুর-মাধবপুর সড়কের কোরবানপুর এলাকায় আসলে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পানিতে পরে ডোবে যায়। এ সময় স্থানীয়রা দীর্গক্ষণ চেষ্টার পর গাড়ী থেকে ৩ জনকে উদ্ধার করলেও ততক্ষণে ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয়। অপরদিকে মেয়ে-জামাতার মৃত্যুর ঘন্টা না পেরতেই ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাবা আবুবকর ছিদ্দিকের মৃত্যুর খবর নিশ্চিত করেন নিহত পারভীনের পরিবারের লোকজন।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে ৩টি লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরে নিহত পারভীন ও তার স্বামীর লাশ পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহত ড্রাইভার আবদুর রহমানের পরিবারের লোকজন আসলে তার লাশও তাদের কাছে হস্তান্তর করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here