শেরপুর পৌরসভায় ৪ হাজার মানুষের হাতে খাদ্য সহায়তা তুলে দেয়া হবেঃ মেয়র লিটন

0
510
শেরপুর পৌরসভায় ৪ হাজার মানুষের হাতে খাদ্য সহায়তা তুলে দেয়া হবেঃ মেয়র লিটন
ছবিঃ শেরপুর থেকে আবু হানিফ।

খবর৭১ঃ

শেরপুর থেকে আবু হানিফঃ শেরপুরে করোনাভাইরাসের কারণে কর্মহীন-গৃহবন্দী হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী, মাস্ক ও ঔষধ বিতরণ করা হয়েছে। আজ বিকেলে শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন পৌর এলাকায় ১হাজার মানুষের মাঝে ৫ কেজি করে চালা, ডাল, আলো, সাবান ও তেল বিতরণ করেন।

এসময় পৌর কাউন্সিলরগণ ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পৌর মেয়র বলেন, আমরা পৌরসভা থেকে ৪ হাজার মানুষের মানুষের মাঝে খাদ্য সহায়তা দেব। এর প্রথম কিস্তিতে আজ প্রতিটি ওয়ার্ডের মোট ১ হাজার মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হচ্ছে। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ঘোষানা দিয়েছেন, কোন মানুষই না খেয়ে থাকবেনা। এ কারণেই আমরা এ খাদ্য সহায়তা প্রদান করে আসছি।

শেরপুরে করোনাভাইরাসের কারণে কর্মহীন-গৃহবন্দী হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী, মাস্ক ও ঔষধ বিতরণ করা হয়েছে। আজ বিকেলে শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন পৌর এলাকায় ১হাজার মানুষের মাঝে ৫ কেজি করে চালা, ডাল, আলো, সাবান ও তেল বিতরণ করেন। এসময় পৌর কাউন্সিলরগণ ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পৌর মেয়র বলেন, আমরা পৌরসভা থেকে ৪ হাজার মানুষের মানুষের মাঝে খাদ্য সহায়তা দেব।

এর প্রথম কিস্তিতে আজ প্রতিটি ওয়ার্ডের মোট ১ হাজার মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হচ্ছে। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ঘোষানা দিয়েছেন, কোন মানুষই না খেয়ে থাকবেনা। এ কারণেই আমরা এ খাদ্য সহায়তা প্রদান করে আসছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here