সৈয়দপুরে অসহায় মানুষের মাঝে ত্রান দিল গরীবুল্লাহ ফার্মেসী ও সচেতন জাতি গড়বো

0
355
সৈয়দপুরে অসহায় মানুষের মাঝে ত্রান দিল গরীবুল্লাহ ফার্মেসী ও সচেতন জাতি গড়বো

মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ করোনাভাইরাস প্রতিরোধে সৈয়দপুরে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষজনের পাশে দাড়িয়েছে বিভিন্ন রাজনৈতিক সংগঠন ও ব্যক্তিরা। তারা এসব অসহায়দের জন্য ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার দুপুরে শহরের স্বনামধন্য ওষুধ বিক্রয় প্রতিষ্ঠান হাজী গরীবুল্লাহ ফার্মেসী এবং গতকাল সোমবার রাতে স্বেচ্ছাসেবী সংগঠন সচেতন জাতি গড়বো (সজাগ)’র পক্ষ থেকে পাঁচশত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে শহরের হাতিখানা ফল মার্কেট রোডস্থ হাজী গরীবুল্লাহ ফার্মেসীর পক্ষ থেকে দুই শতাধিক পরিবারের নারী পুরুষের মাঝে সহায়তা হিসেবে খাদ্য সামগ্রী বিতরন করা হয়। প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী হাজী গরিবুল্লাহর পুত্র মো. মাসুদ রানা জানান, করোনাভাইরাস প্রতিরোধে সৈয়দপুরে নিম্নআয়ের মানুষজন আজ অসহায় হয়ে পড়েছে। তাঁরা যাতে খাদ্য সঙ্কটে না পড়ে সেজন্য মানবিক কারণে তাদের পাশে দাড়ানোর চেস্টা করেছেন। তিনি জানান তাঁর প্রতিষ্ঠানের পক্ষ থেকে দেয়া যৎসামান্য খাদ্যের মধ্যে রয়েছে, চাল, ডাল,সয়াবিন তেল,আলু ও সাবান। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেমিষ্টস এ্যান্ড ড্রাগিস্টস সমিতি সৈয়দপুর উপজেলা শাখার সহ সভাপতি এজাজ আহমেদ সাধারন সম্পাদক মো. নজরুল ইসলাম মোস্তফা, ওষুধ ব্যবসায়ী মো. শামিম,একমি ফার্মাসিটিক্যাল কোম্পানীর বিক্রয় প্রতিনিধি মো. তামিম রহমান প্রমুখ।

এদিকে গতকাল সোমবার থেকে সৈয়দপুর শহরের স্বেচ্ছাসেবী অরাজনৈতিক সংগঠন সচেতন জাতি গড়বো (সজাগ)’র সপ্তাহব্যাপী ত্রাণ বিতরন কর্মসুচি শুরু হয়েছে।কর্মসুচির প্রথমদিনে গতকাল রাতে মুন্সিপাড়া এলাকার অাড়াই শত পরিবারের মাঝে ত্রান সামগ্রী তুলে দিয়েছে তারা। মুন্সিপাড়াস্থ সংগঠনের কার্যালয়ে বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৫ নং ওয়ার্ড কাউন্সিলর শেখ মোহন,সংরক্ষিত আসনের কাউসিলর কাজী জাহানারা বেগম,সাবেক কাউন্সিলর আখতার হোসেন ফেকু, সংগঠনের সভাপতি মো. করিম রেজা,সাধারন সম্পাদক মো.সাজেদুজ্জামান দিনার,যুগ্ম সম্পাদক মো. আবু নাসিম মিঠু, উপদেষ্টা মো. খলিলুর রহমান, শ.ম.সাইদ রেজা, ও মহিউদ্দিন মোল্লা। তাদের দেয়া প্রতি প্যাকেটে ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল- চাল, ডাল, আলু, বেগুন, লবন, মরিচ ও পেঁয়াজ। সজাগ’র সাধারন সম্পাদক মো.সাজেদুজ্জামান দিনার জানান, সদস্যদের অর্থায়নে সংগ্রহ করা এসব ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here