নেত্রকোনার মদনে দুস্থদের মাঝে সরকারি বরাদ্দের ত্রান বিতরণ করল উপজেলা প্রশাসন

0
458
নেত্রকোনার মদনে দুস্থদের মাঝে সরকারি বরাদ্দের ত্রান বিতরণ করল উপজেলা প্রশাসন

আব্দুল আওয়াল: বিশ্বের ন্যায় নেত্রকোনার মদনে করোনাভাইরাস প্রতিরোধে এবং পরিস্থিতি মোকাবেলা করতে গিয়ে অসহায় ও দিনমজুর মানুষদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে উপজেলা প্রশাসন।

আজ রবিবার পৌরসভার ৮ নং ওয়ার্ডে রিক্সা ও ভ্যানচালক,দিনমজুর হোটেল শ্রমিকসহ দুস্থ মানুষজনের মাঝে সরকারিভাবে বরাদ্দ পাওয়া এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওয়ালীউল হাসান। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) অাতিকুল ইসলাম ও পৌর মেয়র অাব্দুল হান্নান তালুকদার শামীম।

সুত্র জানায়, করোনাভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা মানতে নিম্ন আয়ের অসহায় মানুষজন পড়ে চরম বেকায়দায়। ফলে তারা যাতে খাদ্য সঙ্কটে না পড়ে সেজন্য সরকার তাদেরকে খাদ্য সহায়তার ঘোষণা দেন। এরই অংশ হিসেবে বর্তমান সরকার জেলা প্রশাসনের মাধ্যমে অসহায় মানুষজনকে সার্বিক সহায়তা দিতে ত্রাণ সামগ্রী বরাদ্দ দেয়। ফলে অাজ পৌর সভার ৮নং ওয়ার্ডে সরকারি বরাদ্দের প্রথম দফায় ত্রাণ বিতরণ করা হয়। এসবের মধ্যে রয়েছে ১০ কেজি চাউল, ১ কেজি আলু, ১/২ কেজি ডাল, হাত ধোয়ার সাবান ও একটি মাস্ক। মদন পৌরসভার ৮নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় নিম্ন আয়ের মানুষজনের মাঝে ওইসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.ওয়ালীউল হাসান বলেন, এই কার্যক্রম চলমান থাকবে এবং প্রতিটি ইউনিয়নেও দেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here