ভয়ে শঙ্কিত পরিবার, এ অবস্থায় পাকিস্তান যেতে পারি না: মুশফিক

0
143
ভয়ে শঙ্কিত পরিবার, এ অবস্থায় পাকিস্তান যেতে পারি না: মুশফিক

খবর৭১ঃ পরিবারের ভয়ের শঙ্কার কারণে আসন্ন পাকিস্তান সফরে যাচ্ছেন না বলে জানিয়েছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম। শুক্রবার রাতে শেষ হওয়া ‘বঙ্গবন্ধু’ বিপিএলের ফাইনাল শেষে আসন্ন পাকিস্তান সফরে না যাওয়ার কথা নিজ মুখেই জানান তিনি।

মুশফিক বলেন, ‘আমি ইতোমধ্যেই বলেছি, পাকিস্তান সফরে আমি যাব না। আমি অনেক আগেই এমন সিদ্বান্ত নিয়েছি এবং বোর্ডকে জানিয়েছি।

এজন্য বোর্ডের কাছে আমি চিঠিও দিয়েছি। আমার পরিবার পাকিস্তান সফর নিয়ে চিন্তিত, তারা আমাকে যেতে দিতে চায় না। আমার পরিবার ভয়ে শঙ্কিত, এমন মানসিকতা নিয়ে সেখানে গিয়ে আমি খেলতে পারি না।


তবে শুধুমাত্র জাতীয় দল থেকেই নয়, পাকিস্তান টি-টোয়েন্টি লিগ পিএসএলেও নিজের নাম দেননি বলে জানান মুশফিক। তিনি বলেন, ‘পিএসএল পুরোটা পাকিস্তানে হবে জেনে আমি ওই লিগে আমার নাম দিইনি। পরিবার এটির সাথে এক মত হতে পারেনি। ’

হতবে ভবিষ্যতে পাকিস্তান সফর করার ইচ্ছা পোষণ করেছেন মুশফিক। তবে আগামী দু’বছরে যদি সেখানকার পরিস্থিতি ভালো হয় বা আরও অন্যান্য দল সেখানে ক্রিকেট খেলে তবেই পাকিস্তানে যাবে তিনি।

মুশফিক বলেন, ‘আমি একমত যে পাকিস্তানে পরিস্থিতি উন্নতি হয়েছে। যখন আমি দেখবো অন্যান্য দল সেখানে যাচ্ছে, তখন আমি আত্মবিশ্বাসী হয়ে উঠবো। আমি আগে পাকিস্তানে গিয়েছি, ক্রিকেট খেলার সেটি দারুণ জায়গা। ’
এদিকে, শনিবার পাকিস্তান সফরে টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। মুশফিকের ইচ্ছা অনুযায়ী সেখানে তার নাম রাখা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here