দুর্ঘটনায় বরযাত্রীবাহী বাস, নিহত বেড়ে ১০

0
670
দুর্ঘটনায় বরযাত্রীবাহী বাস, নিহত বেড়ে ১০

খবর৭১ঃ মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১০ জনে দাঁড়িয়েছে। নিহতরা বরযাত্রীবাহী মাইক্রোবাসের যাত্রী।এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১০ জন।

এর আগে শুক্রবার দুপুর ২টার দিকে উপজেলার ষোলঘর এলাকার ঢাকা-মাওয়া মহাসড়কে স্বাধীন পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ঢাকাগামী বরযাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ৬ জন ও হাসপাতালে নেওয়ার আরো চার জন জনের মৃত্যু হয়।

নিহত ব্যক্তিরা হলেন- আবদুর রশিদ (৭০), নিপা আক্তার (২৪), তাবাসসুম আক্তার (৬), রেনু আক্তার (১০), মো. তাহসান (৫), কেরামত আলী (৭২), মফিদুল মোল্লা (৬০), মো. বিল্লাল (৪০), রুনা আকতার (২৪) ও জাহাঙ্গীর আলম (৪৫)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীনগর থানার ওসি হেদায়েতুল ইসলাম ভূঁইয়া জানান, লৌহজং উপজেলার কনকশার থেকে বরযাত্রী বহরের সাথে কেরানীগঞ্জের কামরাঙ্গীচর যাচ্ছিলো মাইক্রোবাসটি। পথে উপজেলার ষোলঘর এলাকায় স্বাধীন পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে এ হতাহতের ঘটনা ঘটে।

তিনি আরও বলেনে, নিহতের সংখ্যা আরও বাড়তে পারে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১০ জন। বাস ও মাইক্রোবাসটি পুলিশ হেফাজতে রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here