নিহত ২৭ বাংলাদেশির পরিচয় নিশ্চিত করেছে রেড ক্রিসেন্ট

0
8

খবর ৭১ঃ তিউনিসিয়ার উপকূলে ভূমধ্যসাগরে নৌকাডুবিতে নিহত ২৭ বাংলাদেশির পরিচয় নিশ্চিত হয়েছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি।
গতকাল সোমবার রেড ক্রিসেন্টের এক সংবাদ বিজ্ঞপ্তিতে নিহত ব্যক্তিদের পরিচয় জানানো হয়। তাঁরা  হলেন নোয়াখালীর চাটখিলের নাসির, গাজীপুরের টঙ্গীর কামরান, শরীয়তপুরের পারভেজ, কামরুন আহমেদ, মাদারীপুরের সজীব, কিশোরগঞ্জের জালাল উদ্দিন ও আল-আমিন; সিলেটেরজিল্লুর রহমান, লিমন আহমেদ, আবদুল আজিজ, আহমেদ, জিল্লুর, রফিক, রিপন, আয়াত, আমাজল, কাসিম আহমেদ, খোকন, রুবেল, মনির, বেলাল ও মারুফ; সুনামগঞ্জের মাহবুব, নাদিম ও মাহবুব এবং মৌলভীবাজারের শামিম, ফাহাদ।
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির পারিবারিক যোগাযোগ পুনঃস্থাপন বিভাগের দায়িত্বরত পরিচালক ইমাম জাফর শিকদার বলেন, তিউনিসিয়া রেড ক্রিসেন্টের প্রাদেশিক প্রধান মাঙ্গি স্লিমের মাধ্যমে উদ্ধার হওয়া চার বাংলাদেশি নাগরিকের সঙ্গে আলাপের পর নিহত ২৭ জন বাংলাদেশির পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

তবে তিউনিসিয়ার শহর জারজিসে কর্মরত রেড ক্রিসেন্টের কর্মকর্তা মাঙ্গি স্লিম গণমাধ্যমকে বলেন, উদ্ধার হওয়া বাংলাদেশিদের কাছ থেকে ওই ২৭ জনের নাম জানতে পরেছেন তাঁরা। যেহেতু লাশ পাওয়া যায়নি, তাই তাঁদের নাম এখনো নিখোঁজ ব্যক্তিদের তালিকায় রেখেছেন তাঁরা। তিনি জানান, ভূমধ্যসাগরে প্রবল স্রোতের কারণে উদ্ধারকাজ সাময়িক বন্ধ রেখেছে তিউনিসিয়ার নৌবাহিনী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here