এটিএম শামসুজ্জামানের শারীরিক অবস্থা ভালো, গুজব ছড়াবেন না

0
10

খবর৭১ঃপ্রখ্যাত অভিনেতা এটিএম শামসুজ্জামানের শারীরিক অবস্থা নিয়ে গুজব না ছড়ানোর আহ্বান জানিয়েছেন ডিরেক্টর গিল্ডের সাধারণ সম্পাদক এসএ হক অলিক।

এটিএম শামসুজ্জামানের মেয়ে কোয়েল আহমেদের বরাত দিয়ে অলিক বলেন, এটিএম শামসুজ্জামানের শারীরিক অবস্থা আগের তুলনায় খানিকটা ভালো। শনিবার বেলা ১১টায় লাইফসাপোর্ট খুলে তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছে।

সামাজিকমাধ্যম ফেসবুকে এটিএম শামসুজ্জামানের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ার পর তার শারীরিক অবস্থা খোঁজ নিয়ে এসব কথা বলেন এসএ হক অলিক।

এদিকে বারবার মৃত্যু গুজব ছড়ানোতে বিরক্ত এটিএম শামসুজ্জামানের পরিবার। এ অভিনেতার ছোট ভাই সালেহ জামান সেলিম বলেন, ভাইয়ের মৃত্যুর গুজবে আমরা খুবই বিরক্ত। একটা মানুষকে কেন মরার আগেই বারবার মেরে ফেলা হচ্ছে!

তিনি বলেন, মানুষের মৃত্যুর নিউজ ছড়িয়ে কি আনন্দ পায় তারা? আর এসব খবর পায়ই বা কোথায়! আপনারা সবাইকে জানিয়ে দিন, তিনি ভালো আছেন। আল্লাহর দোহাই লাগে পরিবারের কারও সঙ্গে কথা বলে নিশ্চিত না হয়ে যেন নিউজ না হয় বা মৃত্যুর গুজব ছড়ানো না হয়।

প্রসঙ্গত এটিএম শামসুজ্জামানকে গত ২৬ এপ্রিল ডেমরার আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। পরিপাকতন্ত্রের জটিলতায় আক্রান্ত এ অভিনেতার পর দিনই অস্ত্রোপচার করেন চিকিৎসকরা।

অস্ত্রোপচারের তিন দিনের মাথায় তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে কেবিন থেকে আইসিইউতে নিয়ে লাইফসাপোর্ট দেয়া হয় শামসুজ্জামানকে। মাঝে কিছু দিন কেবিনে রাখার পর গত সোমবার দ্বিতীয়বারের মতো লাইফসাপোর্টে নেয়া হয় তাকে।

প্রখ্যাত এই অভিনেতার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার পরিবারের সদস্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here